পরীমনির ‘গডফাদার’ ছিলেন নজরুল রাজ!

পরীমনির ‘গডফাদার’ ছিলেন নজরুল রাজ!

চিত্রনায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজকে আটকের পর ফিল্ম পাড়া নড়েচড়ে বসেছে। আরও বেশ কয়েকজন নায়িকা আইন শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে আছেন। তালিকায় শিরিন শিলা, আচঁল আঁখির নামও রয়েছে বলে সূত্রের খবর। পরীমনি সিনেমায় অভিনয়ের আগে রাজের কাছেই থাকতেন।

পরীমনিকে নজরুল রাজ শোবিজ দুনিয়ায় নিয়ে এসেছিলেন। গোপালগঞ্জের নজরুল রাজ গেল কয়েক বছর আগে আলোচনায় আসেন।

র‌্যাব বলছে, পরীমনির গডফাদার হিসেবে পরিচিত নজরুল রাজ। কখনো ব্যবসায়ী, কখনো রাজনীতিবিদ, আবার কখনো প্রযোজক-পরিচালক।

একেক সময় একেক পরিচয় ধারণ করতেন। এসব করে অঢেল সম্পত্তির মালিক হয়েছে নজরুল।

এছাড়া নজরুল রাজ সিনেমাপাড়ায়ও বেশ সক্রিয় ছিলেন। ফিল্ম সংশ্লিষ্ট বিভিন্ন সমিতির নির্বাচনে প্রভাব বিস্তার করতেন তিনি। নাটক-সিনেমার প্রতিষ্ঠিত মডেল-অভিনেত্রীদের পাশাপাশি উঠতি অনেক মডেল ছিল তার পছন্দের তালিকায়। নজরুল রাজ এদের দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ফায়দা লুটে নিতো।

পরীমনিকে বুধবার (৪ আগস্ট) রাতে বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সঙ্গে নজরুল রাজের যোগসূত্র পাওয়া যায়। এরপর নজরুলের বাসা এবং রাজ মাল্টিমিডিয়ার অফিসে অভিযান চালায় র‌্যাব। নজরুল রাজকে মাদক এবং বি’কৃত যৌ’ নাচারের নানা সরঞ্জামসহ আটক করা হয়।

ক্যাসিনো কাণ্ডে গ্রে’ প্তার হওয়া ইসমাঈল চৌধুরী সম্রাট, আরমান এবং জিকে শামীমের সঙ্গেও সখ্য ছিল রাজের। নজরুল রাজ মডেল এবং নায়িকাদের দিয়ে তাদের কাছাকাছি যান। রাজের জিকে শামীমের বোনের সঙ্গেও যোগাযোগ ছিল। এমন তথ্যও জানা গেছে সূত্রে।

এদিকে নজরুলের বেশ কয়েকটি ব্যাংক হিসেবের সন্ধান পাওয়া গেছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছে র‌্যাব। ১৪টি ব্যাংক হিসেবে প্রায় ৯ কোটি টাকার লেনদেনের তথ্য পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়া ব্যাংকের বাইরেও বিপুল পরিমাণ অর্থ রয়েছে তার।

Leave a Comment