অন্যান্য

এবার নজরদারিতে মডেল নায়লা নাঈম, গ্রেফতার হতে পারে যে কোনো সময়

এবার নজরদারিতে মডেল নায়লা নাঈম, গ্রেফতার হতে পারে যে কোনো সময়

দেশজুড়ে চলছে নানা রকম অসামাজিক কাজের সাথে সম্পৃক্ত থাকা বিনোদন জগতের জনপ্রিয় মডেল বা অভিনেত্রীদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান। যে অভিযানে ইতিমধ্যে ধরা পড়েছে চিত্রনায়িকা পরীমনিসহ আরও দুই মডেল পিয়াসা ও মৌ। পরীর বিরুদ্ধে অভিযোগ রয়েছে ব্ল্যাকমেইলিং, মাদক ব্যবসা ও পর্নোগ্রাফির। এদিকে জানা গেছে, পরী ছাড়াও ঢালিউডের অনেক মডেল-অভিনেত্রী পর্নো ব্যবসায় জড়িত। যেই তালিকায় নাম রয়েছে কথিত আলোচিত মডেল নায়লা নাঈম, জনৈক শুভা, মানসি, পার্শা, মৌরি ও আঁচল। দেশের জাতীয় দৈনিক যুগান্তরের একটি প্রতিবেদনে এমন তথ্য পাওয়া যায়।

এদিকে, পরীমণি ও নায়লা নাঈম ছাড়াও পর্নোচক্রে আরও নাম আছে জনৈক মৃদুলা ও অহনার। এছাড়া ক্যাসিনো সম্রাটের বান্ধবী হিসাবে পরিচিত চিত্রনায়িকা শিরিন শিলা আছেন র‌্যাবের তালিকায়। র‌্যাবের নজরদারিতে আছেন এরা সবাই।

যে কোনো সময় গ্রেফতার হতে পারে।এছাড়া বেশ কয়েকজন চিত্রনায়কও মাদক এবং অবৈধ পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত। এদের মধ্যে অন্যতম হাসান নামের জনৈক চিত্রনায়ক। পর্নোগ্রাফি তার অবৈধ আয়ের মূল উৎস।

সূত্র জানায় ,এমএলএম ব্যবসার সঙ্গেও মাঝখানে কিছুদিন জনৈক হাসান যুক্ত ছিলেন। পরে তিনি এটি বন্ধ হয়ে যাওয়ায় ইউনিপে টু ইউর পরিচালক ছিলেন। রেদোওয়ান বিন ইসাহাক নামের এক পীরের ছেলে তার এমএলএম ব্যবসায় পার্টনার ছিলেন। ইসহাক ও হাসান কোম্পানি বন্ধ হয়ে গেলে কিছুদিন গা ঢাকা দেন। পরে তারা যৌথভাবে সিনেমায় লগ্নি করেন।তাদের দুজনকে একসঙ্গে দেখা যায় মদ্যপ অবস্থায় গভীর রাত পর্যন্ত এফডিসির ঝর্ণা স্পটে।

এ প্রসঙ্গে জানতে চাইলে র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম জাতীয় দৈনিকটিকে বলেন, পরীমনি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *