অন্যান্য

নোয়াখালীতে ট্রলি- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষঃ সেনা সদস্য নিহত

সড়ক দুর্ঘটনায় এক সেনাসদস্য নিহত নোয়াখালীর সুবর্ণচরে। মোটরসাইকেল দুর্ঘটনায় আরও ১ জন গুরুত্বর আহত হয়েছেন।

উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের আব্দুলাহ মিয়ার হাট স্কুল সংলগ্ন এলাকায় শনিবার (২৭ নভেম্বর) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সে নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে। নিহত রেদোয়ান হোসেন ওরফে মিশু তফাদার (২৪) (সৈনিক নং- ১৬২১৭৪৭)। তার কর্মস্থল ( ৮ সিগন্যাল ব্যাটালিয়ন সিলেট)। পুলিশ সূত্রে জানা যায়, মিশু ৫ দিনের ছুটিতে গ্রামের বাড়িতে আসেন।

ভগ্নিপতিকে নিয়ে সুর্বণচর শনিবার সকালে ব্যক্তিগত কাজে মোটরসাইকেল যোগে উপজেলার যুবায়ের বাজারে অবস্হিত এসএলবিতে যান। ফেরার পথে মোটরসাইকেলটি উপজেলার আব্দুলাহ মিয়ার হাট স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বৈদ্যুতিক পিলার বোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই সৈনিক মিশু মারা যায়। পরে অপর মোটরসাইকেল আরোহীসহ দুইজনকে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মিশুকে মৃত ঘোষণা করে।

নিহত সেনা সদস্যদের ভগ্নিপতি মো.শরীফকে গুরুত্বর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে এবং নিহত সৈনিকের মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সুধারাম থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো.জাকির হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *