নিউইয়র্কে ৩ ঘণ্টার ব্যবধানে করোনায় আক্রান্ত বাংলাদেশি পিতা-পুত্রের মৃত্যু

নিউইয়র্কে করোনায় আক্রান্ত পিতা-পুত্রের মৃত্যু হয়েছে ৩ ঘণ্টার ব্যবধানে। ব্রুকলিনে ফ্লাটবুশ এলাকায় বসবাসরত সন্দ্বীপের বাউরিয়ার সন্তান ইঞ্জিনিয়ার খায়রোজ্জামান (৭৫) এবং তার পুত্র আবুল বাশার পান্না (৪৭) ১৯ ডিসেম্বর সকালে তিন ঘণ্টার ব্যবধানে মৃত্যুবরণ করেন।

যুক্তরাষ্ট্রে চট্টগ্রাম সমিতির ভারপ্রাপ্ত সেক্রেটারি আশরাব আলী খান লিটন পরিবারের উদ্ধৃতি দিয়ে আরও জানান, বেশ কয়েক বছর আগে তারা লিবিয়া থেকে যুক্তরাষ্ট্রে এসেছিলেন। তাদের পরিবারের অপর সদস্যরাও আক্রান্ত।

আবুল বাশার পান্না ছিলেন সার্টিফাইয়েড পাবলিক একাউন্ট্যান্ট (সিপিএ)। পিতা-পুত্রের করোনায় আক্রান্ত হওয়া প্রসঙ্গে উত্তর আমেরিকাস্থ সন্দ্বীপ এসোসিয়েশনের সভাপতি আশরাফ হোসেন এ সংবাদদাতাকে জানান, থ্যাঙ্কসগিভিং ডে-তে তারা পেনসিলভেনিয়া স্টেটের ফিলাডেলফিয়ায় একটি পার্টিতে যোগদানের জন্যে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পরই আক্রান্ত হয় পরিবারের সকলেই। অথচ প্রশাসন ও স্বাস্থ্য-বিশেষজ্ঞরা বারবার অনুরোধ করেছিলেন থ্যাঙ্কসগিভিং ডে’র আয়োজন এড়িয়ে চলার জন্যে।

এর আগের দিন ব্রুকলিনের চার্চ-ম্যাকডোনাল্ড এলাকায় মো. জুয়েল (২৮) মারা গেছেন। সন্দ্বীপের সন্তান জুয়েল কয়েকমাস আগে দেশে গিয়ে বিয়ে করেন। স্ত্রীর জন্যে ভিসা সংগ্রহের প্রক্রিয়ায় তিনি জানতে পারেন, মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। চিকিৎসাও নিচ্ছিলেন। কিন্তু এরইমধ্যে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার ঘনিষ্ঠ আত্মীয় এ টি এম মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

Leave a Comment