নিঃশ্বাস নিতে দিন আরিয়ানকে: সুনীল শেঠি

নিঃশ্বাস নিতে দিন আরিয়ানকে: সুনীল শেঠি

শনিবার (২ অক্টোবর) নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ভারতের মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজ জাহাজে অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ানকে আটক করে। জিজ্ঞাসাবাদে তিনি মাদক সেবনের কথা স্বীকারও করেছেন। এই সূত্র ধরেই বলিউডের আরেক কিংবদন্তি সুনীল শেঠি শাহরুখ খানের পুত্রের পক্ষে কথা বলেছেন।

সুনীল শেঠি একটি অনুষ্ঠানে কথা বলতে গিয়ে জানান, “কোথাও যখন অভিযান হয় সেখানে অনেকেই আটক হয়। আর এতে আমরা ধরেই নিই অভিযুক্ত অবশ্যই মাদক সেবন করেছে। কিন্তু বিষয়টি এখনও প্রক্রিয়াধীন। তাই আপাতত তাকে (আরিয়ান) নিঃশ্বাস নেয়ার সুযোগ দিন। যখনই বলিউডে কিছু ঘটে, মিডিয়া নিজেদের মতো সবকিছু যাচাই করে এবং সিদ্ধান্তে উপনীত হয়। তাকে একবার সুযোগ দিন। আসল সত্য সামনে আসুক। সে এখনও অনেক ছোট। তার যত্ন নেয়া আপনাদের, আমাদের, এমনকি সবারই দায়িত্ব।”

উল্লেখ, এনসিবির এক কর্মকর্তা জানান, আরিয়ানসহ অন্যান্য আটককৃত ব্যক্তিদের আইনি আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পরের দিন আদালতে হাজির করা হবে।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, এই পার্টিতে ‘ভিভিআইপি’ তালিকায় নাম থাকায় কোনো প্রবেশমূল্য ছাড়াই প্রবেশ করেছিলেন আরিয়ান। এনসিবিকে তিনি নিজেই এ তথ্য দিয়ে নিশ্চিত করেছেন।

আরও সংবাদঃ নিঃশ্বাস নিতে দিন আরিয়ানকে: সুনীল শেঠি।

Leave a Comment