ধর্মের প্রতি শ্রদ্ধা জানিয়ে রঙ্গিন দুনিয়া ছাড়ালেন নায়িকা সাহার আফসা

আল্লাহর কাছে ক্ষমা চেয়ে এবং ধর্মের প্রতি শ্রদ্ধা জানিয়ে রঙ্গিন দুনিয়া ছাড়ালেন ভোজপুরি নায়িকা সাহার আপসা। এই নায়িকা তার ফেসবুক ও ইন্সট্রাগ্রাম আইডিতে বলেন, আমি আমার ভুল বুজতে পেরেছি। একদিন এই দুনিয়া ছেড়ে চলে যেতে হবে, তাই এখন থেকে ঐ জগতের জন্য প্রস্তুতি নিতে হবে। তাই আমি আল্লাহর কাছে ক্ষমা চেয়ে এবং ধর্মের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে ঐ রঙের দুনিয়া ছেড়ে দিয়েছি। তবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে এটাই প্রথম ঘটনা নয়। এর আগে আরও অনেক নায়িকা ধর্মের টানে অভিনয় ছেড়ে দিয়েছেন।

গত ২২ সেপ্টেম্বর এই ঘোষণা দিয়েছেন সাহরা। তিনি তার পোস্টে ভক্তদের উদ্দেশ্য জানান, প্রিয় ভাই ও বোনেরা, দয়াবান আল্লহকে স্মরণ করে জানাতে চাই যে আমি শো-বিজ ছেড়ে দওয়ার সিদ্ধান্ত নিয়েছি। খুব বেশিদিন আর রুপালি দুনিয়ার সঙ্গে আমার কোনও সম্পর্ক থাকবে না। আল্লাহর ইবাদতে বাকি জীবনটা কাটাব।

এই অভিনেত্রী আরও জানান, নাম যশ খ্যাতি, সম্মানের জন্য আমি আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ। েছোটবেলায় কোনদিনও ভাবিনি জীবনে এতটা সাফল্য অর্জন করব। হঠাৎ করেই রুপালি দুনিয়ায় পা রেখেছিলাম আর সেখান থেকেই ফিল্মি ক্যারিয়ারের উত্তরণ হয়েছিল।

কিন্তু, এখন আমি সিদ্ধান্ত নিয়েছি যে রুপালি দুনিয়া থেকে সম্পূর্ণ বিদায় নেব। আল্লাহর দেখানো আদর্শেই জীবনের বাকি পথটা চলব।

নায়িকা সাহরা আফসার এই সিদ্ধান্তকে স্বাগতম জানিয়েছে আরও এক নায়িকা সারা খান। সারা খান নিজেও রঙিন দুনিয়া ছেড়ে ধর্মের টানে অভিনয় ছেড়ে দিয়েছেন। সারা খান বলেন, আফসা তোমার সিদ্ধান্ত কে সাধুবাদ জানাই। তোমার জন্য দোয়া রইল তুমি যেন তোমার সিদ্ধান্ত মেনে চলতে পার। তুমি যেন আল্লাহ রাসুলের সকল নিয়ম মেনে চলতে পার।

ঐ পোস্টের একেবারে শেষে এই অভিনেত্রী বলেন, আমার প্রিয় ভাই ও বোনেরা, আপনারা আমার জন্য দোয়া করবেন যেন আমি ইসলাম ধর্ম সঠিকভাবে পালন করতে পারি।

Leave a Comment