‘দ্বিতীয় জীবন’ নিয়ে আসছেন ইমরান-পড়শী

ইমরান ও পড়শী এই সময়ের জনপ্রিয় দুই সংগীতশিল্পী। দুজনই চ্যানেল আইয়ের সংগীত প্রতিযোগিতা থেকে উঠে এসেছেন। ২০০৮ সালে ইমরান ‘সেরাকণ্ঠ’ আর ২০০৯ সালে পড়শী ‘ক্ষুদে গানরাজ’-এর মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন।

২০১২ সালে তারা ‘জনম জনম’ শিরোনামের গানে প্রথমবারের মতো জুটি বেঁধে কণ্ঠ দেন। সে গানটির তুমুল জনপ্রিয়তার পর ‘জয় হবেই হবে’, ‘আবদার’, ‘বলে দাও’, ‘এক দেখায়’ প্রভৃতি গানে কণ্ঠ দেন তারা। সেগুলোও বেশ ভালোভাবে গ্রহণ করেন শ্রোতারা।

এবার ইমরান ও পড়শী হাজির হচ্ছেন নতুন একটি গান নিয়ে। শিরোনাম ‘দ্বিতীয় জীবন’। গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। এরইমধ্যে এটির শুটিংয়ে অংশ নিয়েছেন ইমরান-পড়শী। সৈকত রেজার পরিচালনায় এই ভিডিওতে দুই শিল্পীকে আলাদাভাবে উপস্থাপন করা হয়েছে।

গানটি নিয়ে ইমরান বলেন, ‘এর আগেও দর্শক-শ্রোতারা আমার ও পড়শীর দ্বৈত গান খুব ভালোভাবে গ্রহণ করেছেন। এবারের গানটির কথা-সুরেও ভিন্নতা খুঁজে পাওয়া যাবে। ভিডিওটি করা হয়েছে আলাদা আয়োজনে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।’

পড়শী বলেন, ‘গানটি খুব ভালো হয়েছে। বেশ আশাবাদী গানটি। সবার আলাদা একটি প্রত্যাশা থাকে আমার ও ইমরান ভাইয়ার গান নিয়ে। এ গানের মাধ্যমে সবার সেই প্রত্যাশা পূরণ হবে।’ শিগগিরই ইউটিউবে সিএমভির চ্যানেলে ‘দ্বিতীয় জীবন’ গানচিত্রটি উন্মুক্ত করা হবে।

Leave a Comment