গোপনে বিয়ে করেছেন মিস আর্জেন্টিনা ও মিস পুয়ের্তো রিকো

গোপনে বিয়ে করেছেন মিস আর্জেন্টিনা মারিয়ানা ভারেলা (২৬) এবং মিস পুয়ের্তো রিকো ফ্যাবিওলা ভ্যালেন্তিন (২২)। দীর্ঘ দুই বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের মাধ্যমে তারা এ প্রেমের সমাপ্তি ঘটায়। মার্কিন গণমাধ্যম নিউইয়র্ক পোস্ট এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

মারিয়ানার সঙ্গে ফ্যাবিওলার পরিচয় হয় ২০২০ সালে মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল প্রতিযোগিতার সময়। প্রতিযোগিতায় তারা দুজনেই সেরা দশে জায়গা করে নিয়েছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে তারা সবসময়ই “বন্ধুত্বের” বিষয়টি জানান দিয়ে আসছিলেন। তবে তারা পরস্পর যে “বন্ধুর চেয়েও বেশি কিছু”, তা কখনোই সামনে আনেননি।

তারা বিষয়টি নিশ্চিত করেছেন ইন্সটাগ্রামের এক যৌথ রিলে। বুধবার (২ নভেম্বর) সন্ধ্যা পর্যন্ত এই দুই সুন্দরীর ফলোয়ার সংখ্যার যোগফল আড়াই লাখের কাছাকাছি।

এখন পর্যন্ত তাদের রিলটি ২০ লাখেরও বেশিবার দেখা হয়েছে। লাইক এসেছে প্রায় দেড় লাখ। সেখানে তাদের একসঙ্গে বেড়াতে যাওয়ার অনেকগুলো ছবি সামনে এসেছে। এই জুটি তাদের মেক্সিকো এবং পুয়ের্তো রিকোতে বেড়াতে যাওয়ার মধুর স্মৃতি ভাগাভাগি করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। পাশাপাশি তারা বাগদান, বিয়ের প্রস্তাব এসব স্মৃতিও সামনে এনেছেন।

ভিডিওতে দেখা যায়, মারিয়ানাকে বাগদানের আংটি পরিয়ে দিচ্ছেন ফ্যাবিওলা। তাদের দুজনের হাতেই শোভা পেতে দেখা গেছে প্রায় একই ধরনের হীরের আংটি।

Leave a Comment