তৃতীয় বিয়ে করলেন অপূর্ব, এবার প্রভা জানালেন তার বিয়ের কথা

তৃতীয় বিয়ে করলেন অপূর্ব, এবার প্রভা জানালেন তার বিয়ের কথা

সিপ্লাস ডেস্ক: দেশের জনপ্রিয় অভিনেত্রী প্রভা। পুরো নাম সাদিয়া জাহান প্রভা। ২০০৫ সালে তিনি মডেল হিসেবে শোবিজে যাত্রা করেছিলেন। দীর্ঘ ১৫ বছর পেরিয়ে এখনো জনপ্রিয়তা নিয়ে কাজ করে যাচ্ছেন।

তার নাটক নিয়ে দর্শকের যেমন রয়েছে দারুণ আগ্রহ তেমনি ব্যক্তি প্রভাকেও জানতে চান তারা। বিশেষ করে এই তারকার প্রেম-বিয়ে নিয়ে কৌতূহলের শেষ নেই। তবে এসব বিষয়ে বরাবরই সতর্ক তিনি। কথা বলেন মেপে।

সাদিয়া জাহান প্রভা অভিনীত দুটি নাটক টেলিভিশনে শুক্রবার ও শনিবার রয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টায় এনটিভিতে রয়েছে ‘তবুও লাবনীরা থেমে থাকে না’। নাটকটি আজম খানের রচনায় পরিচালনা করেছেন মৃত্যুঞ্জয় সরদার।

শনিবার রাত আটটায় আরটিভিতে রয়েছে ‘সুরঞ্জনার শেষ সংলাপ’। আহমেদ তাওকীরের লেখা ও সীমান্ত সজলের পরিচালনায় এতে প্রভা অভিনয় করেছেন মনোজের সঙ্গে।

অনেক আলো আঁধারের মধ্যে দিয়ে তার ব্যক্তিগত জীবন গেছে। প্রভা টিভি অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেন ২০১০ সালের ১৮ আগস্ট। অপূর্বর সাথে তার বিবাহবিচ্ছেদ হয় ২০১১ সালে। সেই অপূর্ব এরই মধ্যে তৃতীয় বিয়ে করলেন। আর প্রভা বর্তমানে একা! তবে শুক্রবার নিজের বিয়ে নিয়ে তিনি দেশের একটি জনপ্রিয় দৈনিকের সাথে খোলামেলা কথা বলেছেন।

যেখানে প্রভা বলেন, ‘জন্ম, মৃত্যু, বিয়ে এসব আগে থেকে নির্ধারণ হয়ে থাকে। আমি এটা বিশ্বাস করি। কপালে যখন লেখা আছে, তখন বিয়ে করব। এখন আমি ভালো আছি। একা থাকতে আমার এখন আর ভয় করে না। আমি একা থাকা শিখে গেছি। নিজের জন্য সময় বের করতে পারি।’

আরও সংবাদঃ তৃতীয় বিয়ে করলেন অপূর্ব, এবার প্রভা জানালেন তার বিয়ের কথা।

Leave a Comment