ফেনী

লিও জেলায় চ্যাম্পিয়ন ফেনী মুহুরী লিও ক্লাব ও সেরা সভাপতি ফেনীর তাসিন

লিও জেলায় চ্যাম্পিয়ন ফেনী মুহুরী লিও ক্লাব ও সেরা সভাপতি ফেনীর তাসিন

গত ৩রা সেপ্টেম্বর, ২০২১ রোজ শুক্রবার বাংলাদেশ ফিল্ম আর্কাইভ মিলনায়তনে লিও জেলা ৩১৫ বি২, বাংলাদেশের ২৫তম জেলা অভিষেক অনুষ্ঠান আয়োজিত হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা গভর্নর লায়ন এটিএম নজরুল ইসলাম এমজেএফ। অভিষেক অনুষ্ঠানের প্রারম্ভিক অংশে সদ্য প্রাক্তন জেলা সভাপতি লিও সামিউল আহসান অনিক ২০২০-২১ লিওবর্ষে কাজের উপর ভিত্তি করে ক্লাবগুলোকে মূল্যায়ন করেন৷

২০২০-২১ লিওবর্ষের চ্যাম্পিয়ন ক্লাব হিসেবে ফেনী মুহুরী লিও ক্লাবকে নির্বাচিত ঘোষণা করা হয়। এছাড়াও সেরা সভাপতি নির্বাচিত হয় ফেনী মুহুরী লিও ক্লাবেরই চার্টার প্রেসিডেন্ট ও রিজিয়ন ডিরেক্টর লিও তাসিন সোবহান।

জেলা সভাপতি লিও শারমিন জুয়াইরিয়া জাহিদ ইনার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিল চেয়ারপার্সন ও সদ্য প্রাক্তন জেলা গভর্নর লায়ন এস.এম. হাফিজ আল আসাদ পিএমজেএফ, প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন এবিএম আনোয়ারুল বাসেত এমজেএফ, দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন আহমেদউজ্জামান এমজেএফ সহ লায়ন্স ও লিও জেলার সিনিয়র নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ফেনী মুহুরী লিও ক্লাবের প্রতিষ্ঠাতা রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আনোয়ার হোসেন ভূঁইয়া এমজেএফ এবং চার্টার অ্যাডভাইজর এনভায়রনমেন্ট এন্ড রিজিয়ন চেয়ারপার্সন ও সাবেক প্যানেল মেয়র লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *