অন্যান্য

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর

কুমিল্লার লালমাইয়ে দুই মোটরসাইকেল আরোহীর প্রাণ গেল ট্রেনের ধাক্কায়। ঢাকা-চট্টগ্রাম রেলপথের লালমাই উপজেলার হরিশ্চর রেলক্রসিং এলাকায় রোববার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের উৎসব পদুয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. রনি (২৫) ও শানিচোঁ গ্রামের রফিকুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (২৭)। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলচালক পেরুল দক্ষিণ ইউনিয়নের পূর্ব পেরুল গ্রামের কবির হোসেন (২৭)।

নিহত নজরুল স্থানীয় হরিশ্চর চৌরাস্তা বাজারে কনফেকশনারি ও পান-সিগারেটের ব্যবসা করতেন এবং রনি পেশায় একজন সিএনজি অটোরিকশাচালক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তিন বন্ধু রোববার দুপুরে একটি পালসার মোটরসাইকেলযোগে হরিশ্চর-ভূশ্চি সড়ক হয়ে হরিশ্চর চৌরাস্তা যাওয়ার উদ্দেশে রওনা দেয়। হঠাৎ চট্টগ্রাম অভিমুখী কর্ণফুলি ট্রেন হরিশ্চর এলাকার রেলক্রসিং পার হওয়ার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আরোহী রনির মৃত্যু হয়।

স্থানীয়রা লাকসামের একটি বেসরকারি হাসপাতালে অপর আরোহী নজরুলকে গুরুতর আহত অবস্থায় নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেলচালক কবির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

লালমাই উপজেলা যুবলীগের আহবায়ক আবদুল মোতালেব বলেন, আমার গাড়ি ছিল দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটির আধা কিলোমিটার সামনে। ট্রেন আসার আগেই আমি ক্রসিং পার হয়েছিলাম। মূলত রেলসড়কটির দু’পাশে গাছের ডালপালা ও বনজঙ্গল বেড়ে উঠায় ট্রেন দেখা যায় না। এতেই ওই যুবকদের প্রাণ গেছে।

লাকসাম রেলওয়ে থানার ওসি জসিম উদ্দিন খন্দকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *