অন্যান্য

ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে চালকের মাথা আটকে গেল ট্রাকে, এভাবেই গেল ৫ কিঃমিঃ

ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে চালকের মাথা আটকে গেল ট্রাকে, এভাবেই গেল ৫ কিঃমিঃ। ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাসির উদ্দিন মিজি (৫০) নামের একজন নিহত হয়েছে। চাঁদপুর সদর উপজেলার চাঁনখারপুল এলাকার নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। দূর্ঘটনার পরে মোটরসাইকেলটি বেড়িয়ে গেলেও ট্রাকের কোনো এক স্থানে আটকে যান নাসির মিজি। মোটরসাইকেলকে ধাক্কা দিলেও ট্রাকটি থামায়নি ড্রাইভার।

ফলে এ অবস্থায় ট্রাকচালক ট্রাকটি না থামিয়ে হাজীগঞ্জের দিকে চালিয়ে আসতে থাকেন। নিহত নাসির উদ্দিন ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের বাসিন্দা। তিনি কুমিল্লায় বসবাস করেন। এদিন কুমিল্লা থেকে বাড়ি উদ্দেশে ভোরে রওনা হন তিনি। পেশায় তিনি একজন ঠিকাদার।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ৭টায় ওই উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ সময় ট্রাকের নিচে আটকে পড়ে মোটরসাইকেল আরোহীকে প্রায় ৫ কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে যায় ট্রাক-চালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল-চালক চালিয়ে চাঁদপুরের দিকে যাওয়া অবস্থায় চাঁনখারপুল এলাকার নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হাজীগঞ্জমুখী (যশোর ট ১১-৪৩৮০) ট্রাকটির ভেতরে মোটর সাইকেলটি ডুকে পড়ে। এ সময় ট্রাকের নিচে দিয়ে মোটরসাইকেলটি বেড়িয়ে গেলেও ট্রাকের কোনো এক স্থানে আটকে যান নাসির মিজি।

এ অবস্থায় ট্রাকচালক ট্রাকটি না থামিয়ে হাজীগঞ্জের দিকে চালিয়ে আসতে থাকেন। পথিমধ্যে বেশ কয়েকজন সিএনজিচালিত অটোরিকশাচালক মিয়ার বাজার নামক স্থানে ট্রাকের নিচে কাউকে আটকে থাকতে দেখে তাদের পরিচিত মহামায়া বাজারের কয়েকজন সিএনজিচালিত স্কুটারচালককে ফোন করে খবরটি দেন। তখন মহামায়া বাজারের মানুষজন জড়ো হয়ে ট্রাকটিকে আটক করে সবাই মিলে ট্রাকের নিচে থাকা আটকে থাকা লোকটিকে উদ্ধার করে।

কিন্তু তার আগেই লোকটি মারা যান। এ সময় স্থানীয়রা ট্রাক চালককে আটকে রেখে পুলিশকে খবর দেয়। ঘাতক ট্রাক চালকের নাম গোলাম মোস্তফা ডাবলু তার বাড়ি যশোরে। চাঁদপুর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ট্রাক চালককে আটকসহ ট্রাকটি জব্দ করেছে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ জানান, ট্রাকটি আটক করে চাঁদপুর পুলিশ লাইনে জব্দ রাখা হয়েছে

এবং চালক আমাদের হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *