অন্যান্য

একে খান মোড় থেকে ছিনতাইকৃত মোবাইল ও নগদ টাকাসহ আটক ২

মঙ্গলবার ( ১৫ জুন) ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি এবং ছিনতাইকৃত মোবাইল ও নগদ টাকাসহ দুইজনকে আটক করেছে পুলিশ।পাহাড়তলী থানাধীন একে খান মোড় থেকে সিটি গেইট এলাকায় অভিযান চালিয়ে আটক করে পাহাড়তলী থানা পুলিশ।

আটককৃতরা হলেন, মোঃ নাহিদ হোসেন (২৪), পিতা-মোঃ মোজাফ্ফর হোসেন, সাং-গোবিন্দপুর, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট বর্তমানে-বিশ্ব কলোনী, জি-ব্লক, রাজুর সেমিপাকা ঘর, ৯নং ওয়ার্ড, থানা-আকবরশাহ, জেলা-চট্টগ্রাম এবং মোঃ খোকন প্রকাশ শাহীন (৩৮), পিতা-মোঃ আলম, সাং-পালেরহাট, পাগলা উত্তরপাড়া, রিফুজি কলোনী, থানা-ফটিরহাট, জেলা-বাগেরহাট বর্তমানে-বিশ্বকলোনী, ২নং রোড জামশেদ সাহেবের বিল্ডিং এর নীচ তলার দক্ষিণ পাশের ভাড়াটিয়া, থানা-আকবরশাহ, জেলা-চট্টগ্রাম।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ হাসান ইমাম বলেন, সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি শনাক্ত করে ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি এবং ছিনতাইকৃত মোবাইল ও নগদ ৫০০ টাকা সহ মোঃ খোকন প্রকাশ শাহীন (৩৮) ও মোঃ নাহিদ হোসেন (২৪) কে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে সিএনজিযোগে এই ঘটনাসহ মহানগরীর বিভিন্ন থানা এলাকায় আরো কয়েকটি ছিনতাই এর ঘটনা সংগঠিত করেছে বলে স্বীকার করে। গত ১৩ জুন সকাল পৌণে আটটার সময় একে খান মোড় হতে সিটি গেইট গামী নুরুলহক সরকারী প্রাইমারি স্কুলের সামনে দিয়ে রিক্সা যোগে যাওয়ার পথে খাতিজা আক্তার প্রিয়া নামক(গার্মেন্টস কর্মী) মোবাইল ও নগদ টাকাসহ ভ্যানিটি ব্যাগ সিএনজিযোগে ছিনতাইকারীরা ছিনাইয়া নিয়ে পালিয়ে যাওয়ার খবর পেয়ে এলাকাসহ আশপাশের থানা এলাকায় অভিযান চালানো হয়।তারা দুইজনের বিরুদ্ধে পাহাড়তলী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *