অন্যান্য

চট্টগ্রামে সিটি নির্বাচন:নৌকার মাঝি হতে চান ৪২৫ জন 

চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে অংশগ্রহণের জন্য আওয়ামী লীগের ৪২৫ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এবং জমা দিয়েছেন।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) এসব নির্বাচনে দলের মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেয়ার শেষ দিন। বিকেল ৫টা পর্যন্ত চলে এ কার্যক্রম।

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় সূত্রে জানা গেছে,  চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে অংশ নিতে বিকেল ৫টা পর্যন্ত মোট ২০জন মেয়রপ্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছে এবং জমা দেন। আর কাউন্সিলর পদে মনোনয়ন কিনে জমা দিয়েছেন ৪০৫ জন। চট্টগ্রামে সিটি নির্বাচনে মোট ওয়ার্ড ৪১ এবং সংরক্ষিত নারী ওয়ার্ড ১৪টি।

শনিবার সন্ধ্যায় গণভবনে প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য জানান।

চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে যারা আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন- রেজাউল করিম চৌধুরী, খোরশেদ আলম, মুজিবর রহমান, নুরুল ইসলাম বিএসসি, আ জ ম নাছির উদ্দিন, আলতাফ হোসেন চৌধুরী, আব্দুস সালাম, মেজর ইমদাদুল ইসলাম (অব.), মো: ইনসান আলী, মোহাম্মাদ ইউনুস, মো. হেলাল উদ্দিন চৌধুরী, সেলিনা খান, মো. মন্জুরুল আলম (সাবেক মেয়র), রেখা আলম, এ কে এম বেলায়েত হোসেন, মো. মাহাবুবুল আলম, এরশাদুল আমিন, মো. মনোয়ার হোসেন ও দীপক কুমার পালিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *