অন্যান্য

চট্টগ্রামে ভোর রাতে ডাকা’ তের গু’ লিতে গরুর গাড়ীর ড্রাইভার নি’ হত

চট্টগ্রামে ভোর রাতে ডাকা’ তের গু’ লিতে গরুর গাড়ীর ড্রাইভার নি’ হত। আজ ১৬ জুলাই শুক্রবার ভোর রাতে চট্টগ্রামের সীতাকুন্ডে ডাকা’ তের গু’ লিতে ট্রাক ড্রাইভার নিহ’ ত হয়েছে। জানা যায়, মাগুরা থেকে ট্রাকে করে ১২ টি গরু নিয়ে চট্টগ্রামের বিবির হাট যাওয়ার সময় ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড এলাকায় ৪ নম্বর ব্রিজ পার হওয়ার পর ডাকাত দল ট্রাকটিকে থামার জন্য সংকেত দেয়। ড্রাইভার বুজতে পেরে ট্রাকটি চালিয়ে নেয়ার চেষ্টা করলে ডা’ কাত দল ড্রাইভারকে গু’ লি করে।

গু’ লিটি ড্রাইভারের মুখে লাগে এবং ঘটনাস্থলে ড্রাইভার মারা যায়।

ডাকা’ ত দলে ৪-৫ জন সদস্য ছিল এবং তারা একটি ছোট পিকআপে করে রাস্তায় দাঁড়িয়ে ছিল। তারা পিকআপ থেকে হঠাৎ করে বের হয়ে এই দু’ র্ঘটনা সংঘঠিত করে।

প্রতীকি ছবি

নি’ হত ট্রাক ড্রাইভার আব্দুর রহমান যশোর জেলার চৌগাছা থানার চন্দা গ্রামের মোহাম্মদ বশির মিয়ার পুত্র বলে জানা যায়। খবর পেয়ে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ ঘটনাস্থলে গিয়ে লা’ শটি উ’ দ্ধার করে।

ফোজদারহাট পুলিশ ফাঁড়ি পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রাক ড্রাইভার আব্দুর রহমান মাগুরা থেকে ১২ টি গরু নিয়ে চট্টগ্রামের বিবিরহাট যাওয়ার সময় হযরত বায়েজিদ লিংক রোড এলাকায় ডাকাতের কবলে পড়ে ট্রাকটি। এসময় ৪-৫ জনের ডাকাত দল একটি পিকআপ থেকে বের হয়ে ড্রাইভারকে গাড়ি থামাতে বলে এবং গাড়ী না থামালে গু’ লি ছোড়ে।

আমরা লা’ শটি উ’ দ্ধার করেছি এবং লা’ শের পরিচয় পাওয়া গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *