চট্টগ্রামে কিশোরীকে অপহরণের পর ধরষণ, যুবক গ্রেপ্তার

চট্টগ্রামে কিশোরীকে অপহরণের পর ধরষণ, যুবক গ্রেপ্তার।

গাজীপুর থেকে এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে। ঐ কিশোরী চট্টগ্রামের হাটহাজারী থেকে অপহরণ হয়।রেজাউল ইসলাম (২৮) নামে ঐ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার চারিগ্রামের আজিজুর রহমানের ছেলে গ্রেপ্তার রেজাউল ইসলাম।

রাজধানীর গাজীপুরের বালিয়ারা থেকে মঙ্গলবার (২৯ জুন) ভোর সাড়ে ৫টায় তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, ভিকটিম একজন মাদ্রাসা পড়ুয়া ছাত্রী।রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন তার বাবা। জীবিকা নির্বাহের সূত্রে তিনি পরিবার নিয়ে হাটহাজারীতে বসবাস করেন। ঐ কিশোরী গত ২২ জুন রাত ৯টায় বাসা থেকে নিখোঁজ হয়। থানায় মামলা দায়ের করেন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে।

এছাড়া র‌্যাবের কাছেও একটি অভিযোগ দায়ের করেন। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, এ ঘটনায় আধুনিক প্রযুক্তি ব্যবহার করে গোয়েন্দা নজরদারি চালায়। এক পর্যায়ে র‌্যাব নিশ্চিত করে কিশোরীকে অপহরণ করে গাজীপুরের বালিয়ারায় অবস্থান করছে ঐ যুবক। মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টায় এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি বাসা থেকে রেজাউল ইসলামকে গ্রেপ্তার করা হয়। পরে ওই কিশোরীকে উদ্ধার করা হয় ঐ যুবকের হেফাজত থেকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রেজাউল জানায়, মোবাইল ফোনে পরিচয়ের সুত্র ধরে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে অপহরণ করে আটকে রেখে একাধিকবার ধরষণ করে যুবক।

উদ্ধার ভিকটিম ও গ্রেপ্তার যুবককে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *