কক্সবাজারে ব্রাজিল ভক্তের বিষপান!!

কক্সবাজারে ব্রাজিল ভক্তের বিষপান!!। কোপা আমেরিকা ২০২১ এর ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে যাওয়ায় কক্সবাজারের রামুতে এক ব্রাজিল ভক্ত বিষপান করে আত্নহত্যার চেষ্টা করে। আজ ১১ জুলাই খেলা শেষ হওয়ার পরে এই ঘটনা ঘটে। বিষপানকারী ওই ভক্তের নাম মো. কামাল (২০)। তিনি উপজেলার চাকমারকুল ইউনিয়নের উত্তর চাকমারকুল গ্রামের আমির হোসেনের ছেলে। তবে বিষপানের বিষয়টি অস্বীকার করেছে ঐ যুবক।

যুবক জানায়, সে অন্য সমস্যার কিছু মেডিসিন খেয়েছে, এখন সে সম্পুর্ণ সুস্থ। সে বিষপানের বিষয়টিকে গুজব বলে অভিহিত করে।

স্থানীয় সুত্রে জানা যায়, কামাল একজন কট্টর ব্রাজিল সমর্থক, সকালে যখন ব্রাজিল হেরে যায়, সে শোক সহ্য করতে না পেরে বিষপান করে। বিষপান করলে তাকে প্রথমে রামু স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় এবং সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাক্তার এফাজুল হক বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, কামাল নামে যুবককে হাসপাতালে আনা হলে প্রাথমিকভাবে তার পাকস্থলী পরিষ্কার করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার শাহিন মো. আব্দুর রহমান জানান, সকালে কামাল নামে এক যুবককে হাসপাতালে আনা হলে তাকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়, তবে ঐ যুবক এখন সুস্থ আছে বলে জানান ঐ মেডিক্যাল অফিসার। যুবক কি কারণে বিষপান করেছে তা জানা নেই বলে প্রতিবেদককে জানান।

Leave a Comment