এবার পরীমণির জন্য শাহবাগে সমাবেশের ডাক

এবার পরীমণির জন্য শাহবাগে সমাবেশের ডাক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম বৃহস্পতিবার (১৯ আগস্ট) শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন। এদিকে  ‘বিক্ষুব্ধ নাগরিকজন’ এ নায়িকার তৃতীয় দফায় রিমান্ড মঞ্জুরের পর শাহবাগে বড় সমাবেশ ডেকেছে। ২১ আগস্ট বিকাল ৪টায় এই সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানান সংগঠনটির আহ্বায়ক রবিন আহসান। যেখানে তারা প্রত্যাশা করছেন পরীমণির সুবিচারের পক্ষের সকল মানুষের অংশগ্রহণ।

রবিন আহসান বলেন, ‘স্বাধীনতার ৫০ বছর পরে এই প্রথম এভাবে নারী নিপীড়নের সংবাদ ঢালাওভাবে প্রচার হচ্ছে। তাই পরীমণির সুবিচার চাই। যা হচ্ছে তাতে তিনি সুবিচার পাচ্ছেন না বলে আমরা মনে করছি। এই প্রতিবাদ শুধু একজন পরীমণির জন্য করছি না। এই সমাবেশের ডাক দিয়েছি বাংলাদেশের পুরো নারী সমাজের জন্য।’ এর আগে ১২ আগস্ট সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যানারে একই বিষয়ে ক্ষোভ প্রকাশ করে দেশের ১৭ জন বিশিষ্ট নাগরিক যৌথ বিবৃতি প্রদান করেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান চালিয়ে র‍্যাব বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে। জানানো হয়, বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় তার বাসা থেকে।

আটকের পর তাদের র‍্যাব সদর দফতরে নেওয়া হয়। পরে মাদক আইনে বাদী হয়ে পরীমণির বিরুদ্ধে মামলা করে র‍্যাব-১।

আরও সংবাদঃ এবার পরীমণির জন্য শাহবাগে সমাবেশের ডাক।

Leave a Comment