বিনোদন

এবার দিনাজপুরে এসে বিয়ে করলো অস্ট্রিয়ান যুবক

এবার দিনাজপুরে এসে বিয়ে করলো অস্ট্রিয়ান যুবক

অ্যাড্রিয়ান বারিসো নিরা (৩৫) নামের এক যুবক এবার  প্রেমের টানে হাজার মাইল পাড়ি দিয়ে দিনাজপুরে এসেছেন অস্ট্রিয়ান নাগরিক। তার মনের মানুষকে এখানে এসে বিয়ে ও করে ফেলেছেন। নুসরাত জাহান রুম্পা নামের প্রেমিকাকে মঙ্গলবার (৯ আগস্ট) রাতে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে ধুমদামে বিয়েও করেছেন। খবর পেয়ে তাদের দেখতে ভিড় করছেন মানুষ।

অস্ট্রিয়ার হিয়ানার বাসিন্দা অ্যাড্রিয়ান বারিসো নিরা। তিনি মুসলিম। পেশায় তিনি একজন প্রকৌশলী। একটি নির্মাণকারী প্রতিষ্ঠান পরিচালনা করেন। এর আগে  গত রোববার (৭ আগস্ট) বাংলাদেশে আসেন তিনি।  পরদিন ঢাকা থেকে দিনাজপুরে যান তিনি। 

স্থানীয়রা জানান, দিনাজপুরের উপশহরের মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে নুসরাত জাহান রুম্পার সাথে ২০১৯ সালে অ্যাড্রিয়ানের সঙ্গে আমেরিকায় দেখা হয় । পরে ফেসবুকসহ নানান সামাজিক মাধ্যমে তাদের কথা হয়।

২০২০ সালে তারা বিয়ে করার জন্য সম্মত হলেও করোনায় সেটি পিছিয়ে যায়। পরে অ্যাড্রিয়ান দেশে এসে বিয়ে করেন।

এ বিষয়ে নববধূ রুম্পা বলেন, অ্যাড্রিয়ান ‘মনের দিক দিয়ে অনেক ভালো মানুষ। তার ব্যবহার খুবই ভালো। আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন সারাজীবন এভাবে একসঙ্গে থাকতে পারি। আমাকে তার দেশে নিয়ে যেতে চায় সে। এতে প্রায় ছয় মাসের মতো সময় লাগবে।’

অ্যাড্রিয়ান বলেন, ‘২০১৯ সালে তাকে এক ঝলক দেখেছিলাম। এরপর দীর্ঘ চার বছর ধরে তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেভাবে দেখেছি তার থেকেও অনেক ভালো।

এদেশের প্রকৃতি ও মানুষ খুব ভালো। খাবার সুস্বাদু। স্ত্রীকে আমার দেশে নিয়ে যেতে চাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *