অন্যান্য

সাউন্ডবক্সে ওয়াজ লাগিয়ে আগুন দিয়ে স্ত্রী কে হত্যা চেষ্টা ইমামের!!

সাউন্ডবক্সে ওয়াজ লাগিয়ে আগুন দিয়ে স্ত্রী কে হত্যা চেষ্টা ইমামের!!

গাজীপুর গভীর রাতে উচ্চস্বরে সাউন্ডবক্সে ওয়াজ বাজিয়ে স্ত্রী খুশি আকতার (২১) এর শরীরে কেরোসিন ঢেলে, আগুনে ধরিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে মসজিদের ইমাম স্বামী শরিফের বিরুদ্ধে। গত শনিবার (১৮ সেপ্টেম্বর,) রাত ৩টার দিকে শ্রীপুর উপজেলার নতুন বাজারের আনছার রোড এলাকার বয়রাসালায় এ ঘটনা ঘটে।

বর্তমানে মেয়েটি হাসপাতালের বার্ন ইউনিটের ১৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। নির্যাতনের শিকার খুশি আকতারের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের বদলাগাড়ি গ্রামে। তিনি স্বামী মাওলানা শরিফ মাহমুদের সঙ্গে বয়রাসালায় ভাড়া বাসায় থাকতেন।

এ ঘটনায় গতকাল বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে নির্যাতিতার বাবা হাসেন আলী বাদি হয়ে গাজীপুরের শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

খুশির পরিবার জানায়, পারিবারিকভাবে ২০১৯ সালের ১২ই জুন গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় এলাকায় মাওলানা শরিফ মাহমুদের সাথে বিয়ে হয় খুশির। বিয়ের পর স্ত্রীকে নিয়ে শ্রীপুরে যান শরিফ।

সেখানে স্থানীয় ইয়াকুব আলী জামে মসজিদে ইমামতি শুরু করেন তিনি। কিন্তু আর্থিক সংকটেপরা ও পরকিয়ায় লিপ্ত শরিফ কিছুদিন ধরে স্ত্রী খুশিকে শারীরিক ও মানষিক নির্যাতন করে আসছিল। গত শনিবার রাতে স্ত্রীর কাছে এক লাখ টাকা যৌতুক দাবি করেন শরিফ। এ সময় টাকা দিতে অস্বীকৃতি জানায় খুশি। একই সাথে স্বামীর পরকিয়ার কথা বলায় মারপিট শুরু করেন শরিফ।

এরপর রাত ৩টার দিকে উচ্চস্বরে সাউন্ডবক্সে ওয়াজ বাজিয়ে খুশির গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে খুশির চিৎকারে পাশের রুমের এক নারী এসে প্রতিবেশীদের সহায়তায় খুশিকে উদ্ধার করে। উদ্ধার করা প্রতিবেশীদের মোবাইল ফোনে পাওয়া খবরে ঘটনার রাতেই খুশির বাবা গাইবান্ধা থেকে অ্যাম্বুলেন্স নিয়ে মেয়েকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বর্তমানে মেয়েটি হাসপাতালের বার্ন ইউনিটের ১৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তার শরীরের ২০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

খুশি আকতার বলেন, “অন্য মেয়েদের সাথে নিয়মিত কথা বলত, অবৈধ সম্পর্ক ছিল। এসব আমি সহ্য করতে পাই নাই। সেই রাতে আমি এসব বলায় আমাকে অনেক মারধর করছে । সেদিন খাটে শুইতেও দেয়নাই। পরে আমি ঘরের মেঝেতে ঘুমাইছি। হঠাৎ ঘুম থেকে উঠে দেখি দাউদাউ করে আগুন জ্বলছে, আর ওয়াজ বাজতেছে সাউন্ড বক্সে।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটের প্রধান ডাঃ এম এ হামিদ পলাশ জানান, মেয়েটির নাভির  নিচ অংশ হতে পাঁ পর্যন্ত প্রায় দশ শতাংশ পুড়ে গেছে। কিছু অংশ পুড়েছেব্রেস্টের । সুস্থ্য হতে সময় লাগবে।

আরও সংবাদঃ সাউন্ডবক্সে ওয়াজ লাগিয়ে আগুন দিয়ে স্ত্রী কে হত্যা চেষ্টা ইমামের!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *