বিনোদন

দ্বিতীয় স্বামীর সঙ্গে কেমন সময় যাচ্ছে মাহির?

দ্বিতীয় স্বামীর সঙ্গে কেমন সম্পর্ক মাহির?

ঢাকাই ছবির চিত্রনায়িকা মাহিয়া মাহি দ্বিতীয় বিয়ে করেছেন। পাত্র কামরুজ্জামান সরকার রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ। তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে গেলো ১৩ সেপ্টেম্বর। স্বামীকে নিয়ে গ্রামের বাড়ি রাজশাহীতে গিয়েছিলেন বিয়ের পরদিনই। সেখানে ২ দিন কাটিয়ে ফিরেছেন ঢাকায়।

এমনকি বিয়ের ৪ দিনের মাথায় নতুন স্বামীকে সঙ্গে করে নিয়ে শুটিংয়ে ফিরেছেন মাহি। বিয়ের ঘোষণার আগে থেকেই ‘বুবুজান’ সিনেমার শুটিং করছিলেন তিনি। এফডিসিতে এই সিনেমার শুটিংয়ে নতুন স্বামী রাকিবকেও সঙ্গে নিয়ে এসেছিলেন নায়িকা।

মাহি গণমাধ্যমকে জানিয়েছেন, একসঙ্গে কয়েকটি ছবির কাজের শিডিউল দেওয়া ছিল। লকডাউনের কারণে সেগুলোর কাজ জমা হয়েছে। যে জন্য বিয়ের পরপরই শুটিংয়ে ফিরতে হয়েছে। এরই মধ্যে এফডিসিতে শামীম আহমেদ রনীর পরিচালনায় ‘বুবুজান’ ছবির কাজ করেছি। বর্তমানে চাঁদপুরে চলছে একই নির্মাতার ‘নরসুন্দরী’ ছবির কাজ।

বেশ আনন্দ নিয়েই শুটিং করছি। কারণ বিয়ের পর আমাকে সঙ্গ দিতে শুটিং সেটে এসেছিল কামরুজ্জামান সরকার রাকিব। এখন স্বামী হলেও সে ছিল আমার বন্ধু। আমাদের বন্ধুত্ব আরও গাঢ় হচ্ছে বিয়ের পর।

বিয়ের খবর চমক দিয়ে জানালেও, মধুচন্দ্রিমায় যাওয়ার সুযোগ হয়নি নবদম্পতির। এ প্রসঙ্গে নায়িকা জানান, ‘করোনাভাইরাস এখনও চলমান। এটি উপযুক্ত সময় নয় হানিমুনের জন্য। টানা শুটিং চলছে এখন। দম ফেলার ফুরসত নেই। তা ছাড়া আমি কাজে আরও মনোযোগী হতে চাই। সময়-সুযোগ পেলে হয়তো যাব।’

আনন্দ অশ্রু’ ও ‘আশীর্বাদ’ ছবির কাজ এরই মধ্যে প্রায় শেষ।  ‘যাও পাখি বলো তারে’, ‘আবির্ভাব’, ‘গ্যাংস্টার’ ছবির কাজ শিগগিরই শুরু হবে বলে আশাবাদী মাহি।

আরও সংবাদঃ দ্বিতীয় স্বামীর সঙ্গে কেমন সময় যাচ্ছে মাহির?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *