অন্যান্য

ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার পথেই স্ত্রী-সন্তান হারালেন সহকারী অধ্যাপক

ঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার পথে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক এবং তার পরিবার ভয়াবহ সড়ক দু* র্ঘটনার শিকার হয়েছেন। এতে তাঁর স্ত্রী (৩২) ও সন্তান (৮ মাস) মৃ* ত্যুবরণ করেছেন।

ওই শিক্ষকের নাম মো. ফিরোজ আলী (৩৫), তিনি পাবিপ্রবির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহকারী অধ্যাপক।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাজশাহী থেকে গ্রামের বাড়ি নওগাঁয় যাওয়ার পথে মান্দায় সড়ক দু* র্ঘটনার শিকার হন তিনি।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড. নাজমুল হোসেন জানান, রাজশাহী থেকে নওগাঁ যাওয়ার জন্য ফিরোজ আলী সিএনজি অটোরিকশা ভাড়া করেন। সকাল সাড়ে ১০টার দিকে অটোরিকশাটি নওগাঁর মান্দা এলাকায় পৌঁছালে একটি পিক-আপ ধাক্কা দেয়। এতে অটোরিকশা উল্টে ঘটনাস্থলেই তার ৬ মাসের ছেলে ফারাবী মারা যায়। এছাড়া উনার ৭ বছর বয়সী মেয়ের হাত ও পা ভেঙে যায় এবং শিক্ষক ফিরোজ আলীর হাতও ভাঙে। দু* র্ঘটনায় ফিরোজ আলীর স্ত্রী রেশমা আক্তার (৩২) গু* রুতর আ* হত হলে তাকে সকাল ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। রাত ৯টার দিকে আইসিইউতে থাকা অবস্থায় রেশমা আক্তার মা* রা যান।

এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহউদ্দিন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মোছা. হাফিজা খাতুন বলেন, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে সড়ক দু* র্ঘটনার শিকার হয়ে স্ত্রী-সন্তান হারিয়েছেন। এমন মৃ* ত্যু আমরা কোনোভাবেই মেনে নিতে পারছি না।

আরো পড়ুনঃ অপরিচিত নারীকে বাঁচাতে জীবন দিলেন এই তরুণ, তিনি ছিলেন মায়ের স্বপ্নের দিগ্বিজয়ী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *