আমিরাতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বাংলাদেশি তরুণ নিহত

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা লেগে মুহাম্মদ আবু সাইয়্যিদ (২৬) নামে এক বাংলাদেশি প্রবাসী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুই বাংলাদেশি।

নিহত আবু সাইয়্যিদ কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি বাজারস্থ বদুপাড়ার মোহাম্মদ হানিফের ছেলে।

আরও পড়ুনঃ তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎ সচিব

সোমবার (২২ এপ্রিল) ভোরে আবুধাবি সিটিতে এই দুর্ঘটনা ঘটে। এতে আহত দুইজন এখন শঙ্কামুক্ত বলে পূর্বকোণকে জানিয়েছেন সেদেশের ট্রাস্টেড জেনারেল মেইনটেনেন্স কোম্পানির স্বত্বাধিকারী মুহাম্মদ সরোয়ার হোসেন।

তিনি জানান, আবু সাইয়্যিদ তার কোম্পানিতে বিগত আড়াই বছর ধরে ইলেক্ট্রিক্যাল হেলপার হিসেবে কাজ করতেন এবং শিল্পনগরী মুসাফ্ফার ক্যাম্পে থাকতেন। সোমবার বন্ধুদের সাথে আবুধাবি সিটি থেকে ক্যাম্পে ফেরার পথে বাংলাদেশি চালক দ্রুতগতিতে গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সাথে সম্পৃক্ত চালককে পুলিশ গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে আবুধাবিস্থ বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর হাজারা সাব্বির হোসেন জানান, নিহতের বাংলাদেশি মালিকানাধীন কোম্পানির মাধ্যমে লাশ দ্রুত দেশে পাঠানোর যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করতে দূতাবাসের পক্ষ থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। নিহতের লাশ বর্তমানে আবুধাবির বানিয়াস মর্গে রাখা হয়েছে।

Leave a Comment