ফেনী

হেলিকপ্টারে চড়ে শোরুম উদ্বোধনে ফেনীতে এলেন তামিম, অতঃপর!!

শোরুম উদ্বোধন করে বেশ আলোচিত-সমালোচিত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার শোরুম উদ্বোধন করে আলোচনায় দেশসেরা ক্রিকেটার তামিম ইকবাল। হেলিকপ্টারে করে ফেনীতে একটি শোরুম উদ্বোধন করলেন এই বাঁহাতি ব্যাটার।

আরো পড়ুনঃলিটন প্রথম টেস্টে না খেলালেই ভালো হতো : পাপন

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেল ৩টার দিকে ফেনী সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে নামে কালো একটা হেলিকপ্টার। কিছুক্ষণ ভেতরে অপেক্ষা করে হেলিকপ্টার থেকে নামলেন তামিম ইকবাল। হেলিকপ্টার থেকে বের হতেই তাকে ঘিরে ধরে ভক্তরা। কোনোমতে ভক্তদের ভিড় সামলে শোরুমের ভেতরে যান তামিম। এসময় তামিমের সঙ্গে ছিলেন জাতীয় দলের আরেক ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দীন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

তার আগে, নগদের বিজ্ঞাপনের জন্য তামিম ইকবাল ও মেহেদি হাসান মিরাজের একটি কল রেকর্ড ফাঁস হয়। যেখানে দল গোছানোসহ মুশফিকুর রহিমের সঙ্গে তামিমের দ্বন্দ্বের বিষয় উঠে আসে। তবে সেটি যে একটি বিজ্ঞাপনের অংশ ছিল সেটি লাইভে এসে পরিষ্কার করেন তামিম। কিন্তু তামিম ও মিরাজের ওই কথোপকথনের পর নানা প্রতিক্রিয়া শুরু হয় চারদিকে। বিষয়টি খুব ভালোভাবে নেননি ভক্তরা। তামিমের সেই কর্মকাণ্ড নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল সমালোচনা করেন নেটিজেনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *