ফেনী

পিপিএম পদক পেলেন ফেনীর পুলিশ সুপার

সাহসিকতা ও বীরত্বপূর্ণ ভূমিকা এবং সেবামূলক কাজের জন্য এবছর পুলিশের সর্বোচ্চ পদক রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)- সেবা অর্জন করেছেন ফেনীর পুলিশ সুপার জাকির হাসান। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। একই প্রজ্ঞাপনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং গ্রু মারমা বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)- সেবা এর জন্য মনোনীত হয়েছেন।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য পুলিশ সদস্যদের এ পদক দেয়া হয়ে থাকে। পুলিশের প্যারেড সপ্তাহের প্রথমদিনে সালাম গ্রহণের পর কর্মকর্তাদের সম্মাননা এ পদক পরিয়ে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুলিশ সুপার জাকির হাসান ২৫তম বিসিএস এ উত্তীর্ণ হয়ে র‍্যাবের এএসপি হিসাবে পুলিশ বাহিনীতে চাকুরীজীবন শুরু করেন।

বুয়েট থেকে বিএসসি সম্পন্ন করা চৌকস এ কর্মকর্তার গ্রামের বাড়ী ফরিদপুর জেলার মধুখালী উপজেলায়।অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খোয়াই অং প্রু মারমা ৩৩তম বিসিএস এ উত্তীর্ণ হয়ে র‍্যাবে যোগদান করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি পাশ করেন। তার গ্রামের বাড়ী খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার বটতলা গ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *