বিনোদন

বাবা এতটাই সৎ ছিলেন যে, ঢাকা শহরে তার একটি বাড়ি নেই: তারিন

বেশ কয়েক বছর আগে বাবাকে নিয়ে আমার গাওয়া একটি গান এটি।আমার দেখা প্রথম নায়ক, আমার কাছে সেরা, বাবা তোমার হৃদয়টা যে আদর দিয়ে ঘেরা, সারা জীবন দিয়েই গেছো, আরো কত দেবে, সামান্য এই ভালোবাসা, বলো বাবা নেবে?… এই জনপ্রিয় গানটি লিখেছিলেন জুলফিকার রাসেল, এই গানের সঙ্গীত পরিচালনা করেছিলেন ইবরার টিপু। বাবার প্রতি শ্রদ্ধা, ভালোবাসা জানিয়েই গানটি গেয়েছিলাম।

আমার বাবা একজন সৎ মানুষ, তার এই সততাকেই আদর্শ হিসেবে মেনে নিয়ে পথ চলার চেষ্টা করি। আমার বাবা পিডব্লিউডির ইঞ্জিনিয়ার ছিলেন। বাবা এতটাই সৎ ছিলেন যে, ঢাকা শহরে তার একটি বাড়ি নেই। বাবা সারা জীবন মানুষের জন্য নিবেদিত হয়ে কাজ করে গেছেন। বাবা আমাদের বোনদের একটি কথাই বলতেন, ’সারা জীবন মানুষের জন্য কাজ করে যাবে, বিনিময়ে চাইবে না কিছুই, সে মনে রাখবেন তাও আশা করবে না। যদি ভালো কাজ করো তার প্রতিদান নিশ্চয়ই পাবে।’

বাবার এই আদর্শকে মাথায় রেখেই আমরা বোনেরা সবাই জীবনের পথ চলি। আমার বাবা আমার কাছে জীবনের সব থেকে বড় আদর্শ এবং একই সাথে পথ চলার সবচেয়ে বড় শক্তি ও অনুপ্রেরণা। আমার বাবা অসুস্থ হওয়ার পর থকে তিনি আমাদের প্রতি তার সন্তান হিসেবে প্রতি মুহূর্তে যে ভালোবাসা প্রকাশ করেন তা আমাদের অনেক আনন্দ দেয়। মহান আল্লাহর কাছে একটাই প্রর্থনা, বাবা আমাদের মধ্যে সব সময় সুস্থভাবে বেঁচে থাকুন, এটাই চাই । বাবাই আমাদের পাথেয়, এমন বাবার সন্তান হতে পেরে আমি অবশ্যই গর্বিত।

আরও পড়ুনঃ বাবা এতটাই সৎ ছিলেন যে, ঢাকা শহরে তার একটি বাড়ি নেই: তারিন।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *