বিনোদন

এবার সবাইকে জানিয়ে ধুমধাম আয়োজনে বিয়ে করবো : শাকিব খান

এবার সবাইকে জানিয়ে ধুমধাম আয়োজনে বিয়ে করবো : শাকিব খান

চিত্রনায়ক শাকিব খান দীর্ঘ নয় মাস যুক্তরাষ্ট্রে অবস্থান শেষে (১৭ আগস্ট) দেশে ফিরলেন। এই নায়ক দেশে এসেই হইচই ফেলে দিয়েছেন। সারা দেশ থেকে ভক্তরা হাজির হন বিমানবন্দরে তাকে স্বাগত জানাতে। তাদের ভালোবাসায় সিক্ত কিং খান।

শাকিব খান বেলা আড়াইটার দিকে এয়ারপোর্ট থেকে গুলশানের বাসায় যান। গণমাধ্যমকে সেখানে তিনি জানান, ঢাকায় পা রাখার জন্য মনটা ছটফট করছিল।’ ‘আমেরিকায় শেষ এক সপ্তাহ মোটেও শেষ হচ্ছিল না। সেই সাতদিন আমার কাছে ৭ বছরের মতো মনে হয়েছে।

এ সময় ব্যক্তিগত জীবন প্রসঙ্গে নায়ক বলেন, ‘পরিবার চাচ্ছে, আমার সুন্দর গোছানো কিছু হোক। আমি সেটেল হই। এবার যা কিছু হবে, পরিবারের পছন্দেই হবে। এখন আর গোপনে কিছুই করবো না। বিয়ে করলে ধুমধাম আয়োজনে সবাইকে জানিয়ে করবো।’

ছেলে আব্রাম খান জয়ের প্রসঙ্গে শাকিব খান জানান,  প্রতিনিয়ত ভিডিও কলে ‘ওর (আব্রাম) সঙ্গে কথা হয়েছে। বাবা-মায়ের সঙ্গেও নিয়মিত কথা বলেছি।’

এদিকে দেশের বিভিন্ন জায়গা থেকে আসা ভক্তরা রোদ-বৃষ্টি উপেক্ষা করেও শাকিবের জন্য অপেক্ষা করতে থাকেন প্রিয় নায়ককে ফুল দিয়ে বরণ করতে। দেশে ফিরে তাদের এমন ভালোবাসায় সিক্ত শাকিব। তিনি তাদের সঙ্গে কিছুটা সময় কাটিয়েছেন। এ সময় সেই মুহূর্ত ধরে রাখতে ভক্তদের সঙ্গে সেলফিও তুলেন নায়ক।

এসময় আবেগপ্রবণ হয়ে পড়েন শাকিব খান ভক্তদের এমন কাণ্ডে। তিনি জানান, ‘এক জীবনে এর চেয়ে বেশী কিছু পাওয়া হতে পারে না। শত বাঁধা বিপত্তি পার করে এগিয়ে যাচ্ছি তাদের ভালোবাসা আছে বলেই।

তারা না থাকলে আমার অস্তিত্ব থাকতো না। ’ফ্যানরা সবসময় আমাকে সাপোর্ট করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *