বিনোদন

জয়ার লুকে কাবু দুই বাংলার ফ্যানেরা!

জয়ার লুকে কাবু দুই বাংলার ফ্যানেরা!

দুই বাংলার অত্যন্ত ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan )। ঢলিউড এবং টলিউডে সমান তালে অভিনয় করে চলেছেন জয়া। সোশাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় অভিনেত্রী প্রায়ই পোস্ট করেন বিভিন্ন ফটো শ্যুটের ছবি।

সম্প্রতি তাঁর শেয়ার করা ছবিগুলিতে একেবারে অন্যরূপে ধরা দিয়েছেন নায়িকা। তাঁর ‘রেড হট’ লুকে কার্যত কাবু নেটপাড়া।

লাল রঙা লং প্রায় পিঠ খোলা ড্রেসে সামনে আসছে জয়ার লাস্যময়ী অবতার। আর ছবিতেও তাই ভালোবাসায় ভরাচ্ছেন তাঁর ফ্যানেরা।

তবে প্রশংসার পাশাপাশি নায়িকাকে ট্রোলিংয়ের স্বীকার কম হতে হয় না। আর জয়ার সোশ্যাল পেজে চোখ রাখলেই তা সহজেরই নজরে আসবে।

জয়া আহসান দুই বাংলার অনুরাগীদের মনেই রাজত্ব করেন। তাই তাঁর ফ্যানেদের সংখ্যাও নেহাতই কম না। নিন্দুকেরা ট্রোল করলে, অনুরাগীরাই আবার তাঁর জবাব দিয়ে দেন অনেক ক্ষেত্রেই।

খোলামেলা পোশাকে ইদানিং মাঝেমাঝেই ছবি শেয়ার করছেন অভিনেত্রী। তবে সমালোচনায় কান না দিয়ে তিনি বিশ্বাস করেন কাজেই তাঁর পরিচয়। বোল্ডের সঙ্গে স্নিগ্ধতা কীভাবে একই সঙ্গে নিজের ব্যক্তিত্বে রাখা যায় তা জয়াকে দেখলে বোঝা যায়।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রী কাজ নিয়ে থাকতেই ভালোবাসেন বরাবর। অতিমারীতে দীর্ঘদিন বন্ধ ছিল শ্যুটিং। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই ফিরেছিলেন কাজে।

করোনা আবহেই সেরে ফেলেছেন তিনটি বাংলাদেশের ছবির কাজ। ‘হাসিনা: ডটারস টেল’, ‘বিউটি সার্কাস’ ও ‘নকশীকাঁথার জমিন’- এই ছবি তিনটিই বাংলাদেশে বহু প্রতীক্ষিত। 

অন্যদিকে অতিমারীর জন্যেই পিছিয়ে গেছে কলকাতার তাঁর বেশ কয়েকটি ছবি মুক্তি। এর মধ্যে রয়েছে কৌশিক গাঙ্গুলী পরিচালিত ‘অর্ধাঙ্গিনী’। যেটি জীবনানন্দ দাশের জীবনী নির্ভর একটি ছবি।

পরিস্থিতি আরও একটু স্বাভাবিক হলেই কলকাতায় শুরু হবে শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘ছেলেধরা’ ছবির শ্যুটিং। যেখানে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *