হত্যা মামলার আসামী মিন্নী অসুস্থ, তার শোকে মা-বাবাও কাতর

হত্যা মামলার আসামী মিন্নী অসুস্থ, তার শোকে মা-বাবাও কাতর।

বরগুনায় চাঞ্চল্যকর শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আয়শা সিদ্দিকা মিন্নি ভালো নেই। কাশিমপুর কারাগারে ঘাড়ে ব্যথা, লো প্রেসার ও দাঁতে ব্যথা নিয়ে কয়েক মাস ধরে মারাত্মক অসুস্থ অবস্থায় আছেন।

মেয়ের অসুস্থতার খবর জানিয়ে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেন, তার মেয়ে সবসময় অসুস্থ থাকে। ঠিকমত ঘুমাতে পারে না, খেতে পারে না। কারাগারের পানি পর্যন্ত খেতে পারে না। তাই খুবই দুর্বল হয়ে গেছে। তিনি আরও জানিয়েছেন, মিন্নির মুক্তির সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন।

মিন্নিকে দেখতে না পেরে গত এক বছরেরও বেশি সময় তার মা ও ভীষন কষ্ট নিয়ে জীবন পার করছে।

মোজাম্মেল হোসেন কিশোর আরও জানিয়েছেন, কারা কর্তৃপক্ষ কাশিমপুর কারাগারে দীর্ঘদিন অসুস্থ মিন্নিকে চিকিৎসা দিয়ে আসছেন। তবে মিন্নির বাবার দাবি করেন, মিন্নি আরও অসুস্থ হয়ে পড়েছে তাদের ওষুধে। মিন্নীর উন্নত চিকিৎসার জন্য প্রধান বিচারপতির কাছে আবেদন করলেও এখনও উন্নত চিকিৎসার নির্দেশ পাননি তারা।

মিন্নির মা জিনাত জাহান মনি বলেন, দিন পার করছি চোখের পানি ফেলতে ফেলতে। তিনি মিন্নির সঙ্গে দেখাও করতে পারেননি করোনার জন্য এক বছরের মধ্যে।

উল্লেখ্য, স্বামী শাহনেওয়াজ রিফাত শরীফ ২০১৯ সালের ২৬ জুন স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে কলেজে আনতে যান। নয়ন বন্ড বাহিনী আগে থেকেই হত্যার পরিকল্পনা করে কলেজের সামনে ওঁৎ পেতে থাকে।

বরগুনার দায়রা জজ আছাদুজ্জামান গত বছরের ৩০ সেপ্টেম্বর প্রাপ্তবয়স্ক ১০ আসামির মধ্যে স্ত্রী মিন্নিসহ ছয়জনকে ফাঁসির আদেশ দেন রিফাত শরীফ হত্যা মামলায়। মোট আসামি ২৪ জন আসামী এ মামলায়। বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয় বাকি আসামীদের।

এরপর মিন্নীকে বরগুনা জেলা কারাগার থেকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। তখন থেকে ওই কারাগারেই আছে মিন্নি।

আরও সংবাদঃ হত্যা মামলার আসামী মিন্নী অসুস্থ, তার শোকে মা-বাবাও কাতর।

Leave a Comment