৪ ঘণ্টাপর জিজ্ঞাসাবাদ শেষে চয়নিকাকে ছেড়ে দিল ডিবি

৪ ঘণ্টাপর জিজ্ঞাসাবাদ শেষে চয়নিকাকে ছেড়ে দিল ডিবি।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) নানা জল্পনা-কল্পনা শেষে চিত্র নায়িকা পরীমণির কথিত ‘মম’ চয়নিকা চৌধুরীকে হেফাজতে নেয়। হেফাজতে নেওয়ার পর ৪ ঘণ্টা ধরে তাকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ (ডিবি)। জিজ্ঞাসাবাদ শেষে গতকাল শুক্রবার (৬ আগস্ট) রাত ১১ টায় তাকে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়। এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তেজগাঁও বিভাগের উপ-কমিশনার ওয়াহিদুল ইসলাম (ডিবি)। তিনি জানান, জিজ্ঞাসাবাদ শেষে চয়নিকা চৌধুরীকে শুক্রবার রাত ১১টার দিকে তার পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। এ সময় তার মেয়েসহ আরও কয়েকজন উপস্থিত ছিলেন।

এদিকে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় বেসরকারি একটি টিভিতে সাক্ষাৎকার দিয়ে বের হয়ে আসার পর সন্ধ্যায় ডিবি পুলিশ রাজধানীর পান্থপথ এলাকা থেকে চয়নিকা চৌধুরীর গাড়ি আটকায়।

এরপর সেখানে ডিবির কর্মকর্তারা কিছুক্ষণ তার সঙ্গে কথা বলেন। পরে তাকে রাজধানীর মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ে হেফাজতে নেওয়া হয়। অবশ্য চয়নিকা পরীমনির বিষয়ে গণমাধ্যমে বলেছিলেন- পরীমণির সঙ্গে তার পেশাগত কারণে যোগাযোগ ও আড্ডা ছিল। অন্য কোনো সম্পর্ক ছিল না তাদের দু’জনের মধ্যে। অপর দিকে, আইনশৃঙ্খলা বাহিনীর একজন ঊর্ধ্বতন কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, গ্রেফতারের পর রিমান্ডে থাকা মডেল পিয়াসা, মৌ ও পরীমণিকে ব্যবসায়ী ও উঠতি বয়সী ধনী তরুণদের নিয়ে ডিজে পার্টি করা এবং মাদকের আসর বসানোর বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

এছাড়াও জিজ্ঞাসাবাদে চয়নিকা চৌধুরীর নাম আসে অনেক জনের কাছ থেকে। তিনি আরও বলেন, চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে মাদক সরবরাহ, বিভিন্ন অভিনেত্রী ও অভিনেতার সঙ্গে প্রেম করিয়ে দেওয়া, বিচ্ছেদে সহযোগিতাসহ বেশ কয়েকটি অভিযোগ পাওয়া গেছে।
আমরা সেগুলো খতিয়ে দেখছি।  তাকেও  প্রয়োজনে  গ্রেফতার করা হবে। প্রসঙ্গত, দেশের একজন আলোচিত পরিচালক চয়নিকা চৌধুরী। ২০০১ সালের ১৮ সেপ্টেম্বর তিনি পরিচালনা শুরু করেন ‘শেষ বেলায়’ নাটকের মধ্য দিয়ে। তার চলচ্চিত্র পরিচালক হিসেবে অভিষেক ঘটে  ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের মাধ্যমে।

সে সিনেমার নায়িকা পরীমণি।

Leave a Comment