পরিমণীকে সাড়ে ৩ কোটি টাকার গাড়ী উপহার দাতাকে খুঁজছে পুলিশ

পরিমণীকে সাড়ে ৩ কোটি টাকার গাড়ী উপহার দাতাকে খুঁজছে পুলিশ

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির বনানীর বাসায় সুনির্দিষ্ট কিছু অভিযোগ নিয়ে অভিযান চালায় র‍্যাব। পরীমনিকে বিদেশি মদ ও বিপুল পরিমাণ মাদকসহ বাসা থেকে আটকের পর র‌্যাবের প্রধান কার্যালয়ে নেওয়া হয়। ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

চিত্রনায়িকা পরীমনিকে গ্রেফতার করার পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জিজ্ঞাসাবাদে একে একে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর নানা তথ্য। সিনেমায় অভিনয়ের আড়ালে মাদক গ্রহণ এবং অনৈতিক কাজে লিপ্ত হওয়া সহ বিভিন্ন বিষয়ে তথ্য পাওয়া যাচ্ছে।

এসব তথ্যের মধ্যে আলোচনা শুরু হয়েছে পরীমনির ব্যবহৃত ফিয়াট অটোমোবাইলসের ‘মাসেরাতি’ ব্র্যান্ডের গাড়িটি নিয়েও। পরীমনিকে কে উপহার দিয়েছেন এই সাড়ে তিন কোটি টাকার গাড়িটি, সে বিষয়েও জিজ্ঞাসাবাদে তথ্য পেয়েছেন গোয়েন্দারা। যদিও পরীমনির ওই গাড়ি কেনার বিষয়ে বরাবর আত্মপক্ষ সমর্থন করেছেন। বলেছেন, তিনি গাড়িটি ব্যাংক লোন নিয়ে কিনেছেন।

গত ৪ আগস্ট পরীমনিকে নিজ বাসা থেকে মাদকসহ গ্রেফতার করা হয়। পরে তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সূত্রে জানা যায়, গাড়িটি ব্যাংক লোন অথবা ক্যাশ টাকা দিয়ে কেনননি পরীমণি।

জানা যায়, পরীমনির সাথে দেশের একটি বেসরকারি ব্যাংকের চেয়ারম্যানের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে, সেই সুত্রেই ঐ চেয়ারম্যান পরিকে গাড়িটি উপহার দেয়। পরীর সাথে সম্পর্ক থাকা সেই চেয়ারম্যানের বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এছাড়া ওই ব্যাংকে পরীমনির বেশ কয়েকটি অ্যাকাউন্ট রয়েছে যেগুলো ইতোমধ্যে ফ্রিজ করা হয়েছে বলেও জানা গেছে।

উল্লেখ্য, পরীর সাদা রঙের হ্যারিয়ার গাড়িটি ২০২০ সালের ২৪ শে জুন দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যায়। তখন তাৎক্ষণিকভাবে ২৪ ঘণ্টা পার হতে না হতেই তিনি প্রায় সাড়ে ৩ কোটি টাকার রয়েল ব্লু-রঙের মাসেরাতি গাড়ি কেনেন।

ইতালিয়ান অভিজাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ফিয়াট অটোমোবাইলসের জনপ্রিয় ব্র্যান্ড ‘মাসেরাতি’।

Leave a Comment