২য় বিয়ের গুঞ্জন অপু বিশ্বাসের, মুখ খুলেনি অপু

নায়িকা অপু বিশ্বাসের ২য় বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়লো গোটা অনলাইন দুনিয়ায়। অপু বিশ্বাসের সিথিতে সিদুর দেখে ভক্তদের মনে প্রশ্ন, তাহলে কি গোপনে বিয়ে করে ফেলছে অপু বিশ্বাস? সিথিতে সিদুরের ছবিগুলোতে ভক্তরা কমেন্ট করে জানান, অাপু, আপনার তো স্বামী নেই, তাহলে আপনি কার নামে সিদুর নিলেন। এভাবে অনেক গুলো কমেন্ট করে ভক্তরা তাদের আবেগ অনুভুতি প্রকাশ করেছে।

তবে এই ব্যাপারে একেবারে চুপ এই নায়িকা। অপু বিশ্বাস কিছুদিন আগে বাংলাদেশ থেকে কলকাতায় যায় পুজা দিতে।

সেখানে তাকে দেখা যায়, লাল সাদা একটা শাড়ী পরতে এবং সাথে সবুজ রঙের ব্লাউজ। মাথায় ছিল সিদুর। এই নায়িকা বলেন, ছোট বেলায় মায়ের সাথে দূর্গা বরণ করতাম। এবারই প্রথম নিজে একা দূর্গা বরণ করলাম। কলকাতার কাঁকুড়গাছি যুবকবৃন্দের প্যান্ডেলে অপু বিশ্বাস ঠাকুর বরণ করেন।

উল্লেখ্য, ২০০৮ সালে গোপনে শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয় কলকাতায়। তারা দীর্ঘ সময় বিয়ের বিষয়টি গোপন করে রাখে দুজনের ক্যারিয়ার ঠিক রাখতে। অপু জানিয়েছেন, কয়েকবার তার বাচ্চা নষ্ট করা হয়েছে। সর্বশেষ একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে হাজির হয়ে তাদের বিয়ের বিষয়টি জনসম্মুখে আনেন অপু বিশ্বাস।

অপু বলেন, তার ছেলের স্বীকৃতি দিচ্ছে না শাকিব খান। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি আইনিভাবে পথ আলাদা হয় দুজনের। কিন্তু সম্প্রতি শাকিব খানের ২য় বিয়ের গোমর ফঁাস করে তার ২য় স্ত্রী বুবলী। কিছু দিন আগে বুবলী তার পেইজে শাকিব খান ও তার বিয়ের বিষয়টি জনসম্মুখে আনেন এবং তাদের দূবছরের একটি সন্তানের ছবি ও পোস্ট করেন। এনিয়ে মিডিয়া পাড়ায় আবার শুরু হয় আলোচনা সমালোচনা।

কিন্তু সম্প্রতি অপু বিশ্বাসের সিদুর দেখে এবার ভক্তদের মনে প্রশ্ন তাহলে অপু বিশ্বাসও কি গোপনে সারলেন ২য় বিয়ে?

Leave a Comment