হানিমুনে গিয়ে নায়িকাকে হত্যা চেষ্টা, নায়কের বিরুদ্ধে মামলা

হানিমুনে গিয়ে নায়িকাকে হত্যা চেষ্টা, নায়কের বিরুদ্ধে মামলা।

হলিউডের অভিনেতা জনি ডেপ সাবেক স্ত্রী আম্বার হার্ড জন্ম দিচ্ছেন নতুন নতুন বিতর্কের। একের পর এক অভিযোগ করছেন একজন অপরজনের বিরুদ্ধে। ইতিমধ্যে মামলাও করেছেন একে অপরের বিরুদ্ধে। স্বামী-স্ত্রী আম্বানির বিরুদ্ধে করেছেন মানহানির মামলা। ভার্জিনিয়ার আদালতে চলছে তাদের মামলার শুনানি।

এদিকে আম্বার নতুন অভিযোগ তুলেছেন তার স্বামীর বিরুদ্ধে। তিনি অভিযোগ করেন “হানিমুনের সময় আমাকে মেরে ফেলতে চেয়েছিলাম জনি। সিগারেটের ছ্যাকাও দিয়েছিলেন আমার গায়ে।”

তাদের মামলাটি চলছিল ভার্জিনিয়ার আদালতে। কিছুদিন বিরতির পর ৫ম সপ্তাহের জন্য শুরু হয়েছে কার্যক্রম। সোমবার (১৬ মে) ভার্জিনিয়ার আদালতে আম্বার কান্না জড়িত কন্ঠে অভিযোগ করেন, “তার সাথে থাকলে আমি বাঁচতে পারব না।

আমি অনেক ভয় পেয়েছিলাম। এভাবে সব শেষ হয়ে যাবে। এটি আমার জন্য সত্যিই দুঃখজনক। আমি তাকে ছেড়ে যেতে চাইনি। আমি তাকে অনেক ভালবাসতাম।”

আদালতকে আম্বার আরো জানান, ২০১৫ সালে যখন তারা হানিমুনে গিয়েছিল তখন তাকে অরিয়েন্ট এক্সপ্রেস এর মধ্যেই গলা টিপে ধরেছিলেন। আম্বার আরো বলেন, ঘাড় ধরে তাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিতে চেয়েছিলেন জনি।

অ্যাম্বারের দাবি তখন থেকেই অত্যাচারের শুরু। তারপর প্রায় প্রতিদিনই পারিবারিক সহিংসতার শিকার হয়েছেন তিনি।

তবে সব অভিযোগ অস্বীকার করেছেন ‘চার্লি অ্যান্ড দ্য চকোলেট ফ্যাক্টরি’র অভিনেতা জনি। তার পাল্টা অভিযোগ, ‘অ্যাম্বার জনিকে হেনস্তা করেছেন। শয্যায় মলত্যাগ করাসহ নানাভাবে জনির মান নষ্ট করেছেন।’

আন্তর্জাতিক গণমাধ্যমসূত্রে জানা যায়, আগামী ২৭ মে পর্যন্ত তাদের মামলার ট্রায়াল চলবে।

Leave a Comment