যে কারণে যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্তির রেকর্ড গড়তে যাচ্ছে বাংলা মুভি “পাপ পুণ্য”

যে কারণে যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্তির রেকর্ড গড়তে যাচ্ছে বাংলা মুভি “পাপ পুণ্য”

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ছবি “পাপ পুণ্য”। বাংলাদেশ ছাড়াও এই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ও কানাডার শতাধিক সিনেমা হলে। ২০ মে ছবিটি কানাডার ৭টি ও আমেরিকার ৮৪টি প্রেক্ষাগৃহে মুক্তি চূড়ান্ত হয়েছে।

এমনটাই নিশ্চিত করেছে আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো এর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ  সজীব। তিনি বলেন, স্বপ্ন স্কেয়ারক্রোর পরিবেশনায় ২০ মে উত্তর আমেরিকার ৯১ টি প্রেক্ষাগৃহে মুক্তি পাছে সিনেমাটি।

তিনি আরো নিশ্চিত করেন, এর পরের সপ্তাহেই অর্থাৎ ২৭ মে কানাডার ১টি ও আমেরিকার আরও ২০টি হলে মুক্তি পাবে “পাপ পুণ্য”। উত্তর আমেরিকার ১০০ এর মাইলপলক পার করার শুভ সূচনায় সবাইকে ধন্যবাদ জানাই।

প্রতিষ্ঠানটির কর্ণদার অলিউল্লাহ সোহাগ আরো মনে করেন, ইমপ্রেস টেলফিল্ম প্রযোজিত ও  গিযাসউদ্দিন সেলিম পরিচালিত “পাপ পুণ্য” ব্যাবসা সফল হলে বিশ্ব বাজারে আমাদের সিনেমার বাজার।

স্বপ্ন স্কেয়ারক্রোর পরিবেশনায় বিশ্ববাজারে প্রথম বাংলা সিনেমা ২০১৬ সালে কানাডার একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। মুক্তিপ্রাপ্ত ছবিটির নাম ছিল “অস্তিত্ব”। পরবর্তীতে আয়নাবাজি, ঢাকা অ্যাটাক, দেবীসহ বেশকিছু সফল ছবি মুক্তি দেয় এই পরিবেশনা প্রতিষ্ঠানটি।

তবে “পাপ পুণ্য” ছবিটি শতকের মাইলফলকে পৌঁছে দেয়াকে বাংলা ছবির জন্য অন্যতম সফলতা হিসেবে দেখছেন মোহাম্মদ অলিউল্লাহ সজীব।

ইতিমধ্যেই “পাপ পুণ্য” ছবিটির ট্রেলার রিলিজ হয়েছে। ট্রেলার দেখে প্রশংসা করছেন বাংলা সিনেমার দর্শকরা। দেড় মিনিটের ট্রেলারে দুর্দান্ত গল্পের আভাস দিয়েছেন নির্মাতা।

সিনেমাটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরীর মতো অভিজ্ঞ অভিনেতা, সাথে আছেন সিয়াম আহমেদের মতো নতুন তারকা, নব্বই দশকের গুণী অভিনেত্রী আফসানা মিমি!

অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও নবাগত নায়িকা শাহনাজ সুমির। রীতিমতো চঞ্চল চৌধুরী তাঁর অভিনয় দিয়ে নজর কেড়েছেন।

অন্যদিকে গুণী অভিনেতা ফজলুর রহমান বাবু কে পুলিশের চরিত্রে দেখা যাবে এই ছবিটিতে।

Leave a Comment