অন্যান্য

সিএমপিতে সাত এডিসি ও চার এসি পদে বদলি

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে একযোগে সাতজন এডিসি ও চারজন এসিকে বদলি করা হয়েছে। একইসাথে অন্য তিন ইউনিট থেকে তিনজনকে এডিসি পদে সিএমপিতে পদায়ন করা হয়েছে ।বৃহস্পতিবার (২৭ মে) পুলিশের আইজি ড. বেনজির আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এসব রদবদল করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সিএমপির পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর জানান, সিএমপি থেকে কর্মরত সাত এডিসিকে পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে। তারা হলেন, নাদিরা নূরকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে, মোহাম্মদ মঈনুল ইসলামকে চাঁদপুর সদর, অলক বিশ্বাসকে রাজশাহী সদরে,  রেজাউল করিমকে ট্যুরিস্ট পুলিশে, উক্য সিং-কে খুলনা ডিআইজি কার্যালয়ে, নুতান চাকমাকে ময়মনসিংহের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে, আসিফ মহিউদ্দীনকে পটুয়াখালী সদরে বদলি করা হয়েছে।

অন্যদিকে পটুয়াখালী সদর সার্কেল থেকে মুকিত হাসান খাঁন, ব্রাহ্মণবাড়িয়া থেকে রইছ উদ্দীন, পুলিশ সদর দপ্তর থেকে আরাফাতুল ইসলামকে সিএমপিতে এডিসি পদে পদায়ন করা হয়েছে। একই আদেশে সিএমপিতে এসি পদে কর্মরত চার এসিকেও বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে। তারা হলেন, কাজী শাহাবুদ্দিন আহমেদকে বরিশাল ডিআইজি রেঞ্জ কার্যালয়ে, উত্তম কুমার চক্রবর্তীকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে, আবু জাফর ও আতিক আহমেদ চৌধুরীকে খুলনা মেট্রোপলিটন পুলিশে বদলি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *