খেলাধুলা

সাড়ে ৮ কোটি টাকা দাম মেসির ব্যবহৃত সেই টিস্যুর

সাড়ে ৮ কোটি টাকা দাম মেসির ব্যবহৃত সেই টিস্যুর দাম

ক্রমে প্রমাণ হতে শুরু করেছে যে লিওনেল মেসিই বার্সেলোনার জনপ্রিয়তার মূল ম্যাজিক ছিলেন তা। স্প্যানিশ ক্লাবটি এরই মধ্যে খেসারত দিতে শুরু করেছে। আর্জেন্টাইন সুপারস্টারকে আসতে হয়েছে ফ্রান্সের পিএসজিতে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে।

বর্তমান সময়ের সেরা এই ফুটবলার বার্সাকে শেষ বিদায় জানানোর সময় সংবাদ সম্মেলনে অঝোরে কেঁদেছিলেন। তার স্ত্রী সে সময় তার দিকে টিস্যু এগিয়ে দিয়েছিলেন। অবিশ্বাস্য দামে মেসির চোখের পানি মোছা সেদিনের সেই টিস্যুটি বিক্রি হতে চলেছে।

মেসির চোখের জল মুছতে তার স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো যে টিস্যুটি দিয়েছিলেন সেটি পরে কুড়িয়ে নেয় এক ব্যক্তি মেসির বার্সেলোনায় বিদায়ী ভাষণ দেওয়ার সময়। পরে ওই ব্যক্তি সেই টিসু বিক্রির ঘোষণা দেন। সেই টিস্যু বিক্রি হয় ১ মিলিয়ন ডলারে, যা বাংলাদেশি টাকায় প্রায় ৮ কোটি ৪০ লক্ষ টাকার কাছাকাছি।

জানা গেছে, এক স্প্যানিশ ধনকুবের সেই টিস্যুটি নিলাম থেকে কিনছেন। তবে নিশ্চিতভাবে জানা যায়নি টিস্যুটিতে সত্যিই লিও মেসির চোখের পানি আছে কিনা।

উল্লেখ্য, ২০০০ সালে জন্মভূমি আর্জেন্টিনা থেকে স্পেনে পাড়ি জমান মেসি মাত্র ১৩ বছর বয়সে। বয়সভিত্তিক স্তর পেরিয়ে ২০০৪ সাল থেকে বার্সার মূল দলের হয়ে খেলেন তিনি। ক্লাবটির ইতিহাসের সবচেয়ে বেশি ম্যাচের ও গোলের রেকর্ডের অধিকারি মেসি চারটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ও দশটি লা লিগাসহ বহু ব্যক্তিগত ও দলীয় পুরস্কার জেতেন। সূত্র: গালফ টুডে।

আরও সংবাদঃ সাড়ে ৮ কোটি টাকা দাম মেসির ব্যবহৃত সেই টিস্যুর দাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *