সারার গানে শ্রেয়া ঘোষালের নাচঃ ক্রাশ সোস্যাল মিডিয়ায়

চাকা চাক’ গানে সারার মতোই নাচলেন শ্রেয়া ঘোষাল।

গায়িকা শ্রেয়া ঘোষাল বলিউডের জনপ্রিয় প্লেব্যাক। তিনি বেশ সরব সোশ্যাল মিডিয়ায়। তিনি প্রায়ই খালি গলায় গান গেয়ে শেয়ার করেন। এবার শুধু গান নয়, সঙ্গে নাচলেনও শ্রেয়া ঘোষাল।

এই গায়িকা নিজের গাওয়া ‘চাকা চাক’ গানে নেচে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি দেখেই প্রশংসায় ভাসিয়েছেন ভক্তরা। মাঝেমধ্যেই এমন নানান ভিডিও পোস্ট করতে দেখা যায় শ্রেয়াকে। গানের সঙ্গে মানুষের মনে জায়গা করে নিল শ্রেয়ার মিষ্টি নাচ। যদিও এখন ‘চাকা চাক’ গান রিল দুনিয়ায় সুপারহিট।

সারা আলি খান, অক্ষয় কুমার ও ধানুশ অভিনীত ছবি ‘আতরঙ্গি রে’ সামনেই মুক্তি পাবে। ইতোমধ্যে সবাই দেখে ফেলেছেন এই ছবির ‘চাকা চাক’ গানটি। গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল। সেই সঙ্গে সারা আলি খান নেচে মাতিয়েছেন।

শ্রেয়া এক সময় একাই সব ছবিতে কণ্ঠ দিতেন। কাজ কিছুটা কমলেও, এখন শ্রেয়াকে ছাড়া গানের কথা ভাবা যায় না। বাংলা ছবিতেও একের পর গান গেয়েছেন তিনি। তিনি কয়েক মাস আগেই পুত্র সন্তানের মা হয়েছেন। আদরের ছেলেকে নিয়ে মেতে আছেন এই গায়িকা। তার মাঝেও চলছে গানের কাজ। বের করেছেন মিউজিক ভিডিও।

সারা আলি খান এর আগে অভিনীত ‘চাকা চাক’ গানের সঙ্গে উদ্দাম নেচে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ৬৩ বছরের বৃদ্ধা রবি বালা শর্মা। তাদের পরনের শাড়িতেও মিল ছিল বেশ।

বৃদ্ধা রবি বালা শর্মার নাচে উৎসাহ উদ্দীপনা দেখে চক্ষু চড়কগাছ সবার। তিনি সারা আলী খানের মতোই নেচেছেন। যদি আপনার নাচার অভ্যাস না থাকে কিংবা কোনো দিন যদি আপনি না নেচে থাকেন, তাহলে এই ভিডিওটি দেখে আপনারও নাচতে ইচ্ছা করবে!

তাকে ভাইরাল ভিডিওটিতে দেশি দাদি’ হিসেবে উল্লেখ করা হয়েছে। এ ধরনের অনেক ভিডিও অনলাইনে জনপ্রিয় হয়েছে।প্রায় ৩ লাখ মানুষ ‘চাকা চাক’ গানটির সঙ্গে তার নাচের ভিডিওটি দেখেছেন।

একটি সবুজ শাড়িতে সজ্জিত হয়ে রবি বালা শর্মা এই গানটিতে নেচেছেন সারা আলী খানের মতোই। তিনি গানটির বিট ফলো করে খুবই আকর্ষণীয়ভাবে নেচেছেন।শুধু তাই নয়, সারা আলীর নাচের ‘হুক স্টেপ’-এর মতোই একটি স্টেপও তিনি চেষ্টা করেছেন।

নাচের সময় তিনি যে ‘জেসচার’ বা মুখভাব দেখিয়েছেন, তা-ও খুব চিত্তাকর্ষক মনে হয়েছে।

Leave a Comment