ফুটপাতের নুডলস দোকানে নায়িকা, আনন্দে বেহুশ দোকানী

ফুটপাতের নুডলস খেলেন রাইমা, চিনতে পারেনি দোকানদার।

বাংলা সিনেমার মহানায়িকার নাতনি, গুণী অভিনেত্রীর মেয়ে, এমনকি তিনি নিজেও একজন সফল ও জনপ্রিয় অভিনেত্রী। অর্থ, যশ, খ্যাতি কোনো কিছুরই কমতি নেই। বলছি টালিউড অভিনেত্রী রাইমা সেনের কথা।

সম্প্রতি রাইমা চমকে দেওয়া একটি কাণ্ড ঘটিয়েছেন। তিনি গেলো বুধবার (১৫ ডিসেম্বর) পশ্চিমবঙ্গের বিধাননগরে গিয়েছিলেন। এরপর এই অভিনেত্রী সেখানকার রাস্তার ধারের একটি দোকান থেকে নুডলস কিনে খান। সাধারণ মানুষের মতই পেঁয়াজ, মরিচ দিয়ে সাবাড় করলেন নুডলস।

তবে নুডুলস বিক্রেতার তার দিকে কোনো খেয়ালই নেই। নিজের মতো কাজ করে যাচ্ছিলেন। কিছুক্ষণ পর যখন দেখলেন মানুষের ভিড় হতে শুরু করেছে। তখন আকাশ থেকে পড়লেন। কমলাকান্ত দাস নাম ওই দোকানির।

তিনি বলেন, ‘আমার দোকানে সুচিত্রা সেনের নাতনি এতক্ষণ থাকলেন? এত কথা বললেন। মাস্ক খুলে খেলেন। তাও আমি চিনতে পারলাম না!’

এর আগে এই কমলাকান্ত একবার কলকাতার সুপারস্টার দেবকে চা খাইয়েছিলেন। সেই কথা উল্লেখ করে তিনি বলেন, ‘একবার দেবকে চা খাওয়ানোর সৌভাগ্য হয়েছিল। এবার নুডলস খাওয়ালাম রাইমাকে। সত্যি আমি ভাগ্যবান। এখন বুঝতে পারছি, কেন সবাই ছবি তোলার জন্য হামলে পড়ছিল।’

জানা গেছে, রাইমা সেন বিধাননগরে একটি বেসরকারি ক্লিনিক উদ্বোধনের জন্য গিয়েছিলেন। অনুষ্ঠান শেষে বেরিয়ে গাড়িতে ওঠার আগেই কমলাকান্তর দোকান চোখে পড়ে তার।

রাইমার ভাষ্য, ‘আমাকে কীভাবে চিনতে পারবে? আমি তো সাধারণ মানুষের মতোই ব্যবহার করেছি। নুডলসে আরও একটু পেঁয়াজ, মরিচ দাও বলে বায়না ধরেছি।’

আরও সংবাদঃ ফুটপাতের নুডলস দোকানে নায়িকা, আনন্দে বেহুশ দোকানী।

Leave a Comment