সরাইপাড়ার করোনা রোগী চসিক কাউন্সিলরের নাইটগার্ড

চট্টগ্রামে আজ করোনা পজিটিভ হিসেবে শনাক্ত একমাত্র রোগীটি পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকার। ৬৮ বছর বয়সী ওই ব্যক্তি স্থানীয় কাউন্সিলর মোর্শেদ আকতার চৌধুরীর বাড়ির নাইটগার্ড বলে জানা গেছে পাহাড়তলী থানা সূত্রে।

পাহাড়তলী থানার সেকেন্ড অফিসার রানা প্রতাপ এই তথ্য নিশ্চিত করে বলেছেন, ‘নতুন আক্রান্ত এই ব্যক্তি ১১ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোর্শেদ আকতার চৌধুরীর বাড়ির নাইটগার্ড। মোর্শেদ আকতার চৌধুরীর বাড়ির পাশেই তার বাড়ি। আমরা সিভিল সার্জন কার্যালয়ের একটি টিমসহ সেখানে যাব। সেখানে গিয়ে কয়টি বাড়ি লকডাউন করতে হবে সেই বিষয়ে সিদ্ধান্ত নেবো।’

নতুন করে শনাক্ত এই ব্যক্তিসহ সরাইপাড়াতে এখন পর্যন্ত ২ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হলেন ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসের (বিআইটিআইডি) পরীক্ষায়। এর আগে ১৩ এপ্রিল চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মারা যান সরাইপাড়ার ৫০ বছর বয়সী এক নারী। মৃত্যুর পর তার নমুনা পরীক্ষা করলে তাতে ফলাফল আসে করোনা পজেটিভ। ওই নারীকে আগের দিন নিজের গাড়িতে করে চট্টগ্রাম মেডিকেল পৌঁছে দিয়েছিলেন কাউন্সিলর মোর্শেদ আকতার চৌধুরী। ওইদিন রাতেই মোর্শেদ আকতার ও ওই নারীর বাড়িসহ সরাইপাড়ার মোট ৪টি বাড়ি লকডাউন করে দেয় পাহাড়তলী থানা পুলিশ।

চট্টগ্রামে এখন পর্যন্ত শনাক্ত হওয়া ২২ জন করোনা পজিটিভের মধ্যে সবচেয়ে বেশি মোট ৯ জন রোগী পাহাড়তলী থানা এলাকার। পাহাড়তলীর আক্রান্ত ৯ জনের মধ্যে সরাইপাড়ার ২ জন, সিডিএ মার্কেট এলাকায় একই পরিবারের ৫ জন, শাপলা আবাসিক এলাকায় ১ জন ও সাগরিকার ১ জন রোগী রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *