খেলাধুলা

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ টস জিতে ফিল্ডিংয়ে নামছেন , এই দুই দলের একাদশে আছেন যারা

বাংলাদেশ-শ্রীলঙ্কা দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে । বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন । শুক্রবার (২২ মার্চ) খেলাটি মাঠে গড়াবে স্থানীয় সময় সকাল ১০টায়। সরাসরি দেখা যাবে টি-স্পোর্টসে।

আরো পড়ুন: মিথিউসকে ব্যঙ্গ করায় মুশফিককে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্র্রকাশ

এই ম্যাচ দিয়ে বাংলাদেশ টেস্ট দলে অভিষেক হয়েছে তরুণ পেসার নাহিদ রানার। ইতোমধ্যে ড্রেসিং রুমের সামনে টেস্ট ক্যাপ তুলে দেয়া হয়েছে নাহিদ রানাকে। অভিষিক্ত পেসারের সঙ্গে দলে আছেন শরীফুল ইসলাম ও খালেদ আহমেদ।

এই তিন পেসারকে নিয়ে সকালের কন্ডিশনটা কাজে লাগানোর জন্য বাংলাদেশ দলের অধিনায়ক টসে জিতে ফিল্ডিং নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। টস জেতার পর তিনি বলেছেন, ‘উইকেট ভেজা মনে হচ্ছে। সকালের কন্ডিশনটা কাজে লাগাতে চাইবো। তাই বোলিং নেয়া।

আরো পড়ুন: যেভাবে বিশ্ব ক্রিকেটে স্মরণীয় হয়ে থাকবে আশরাফুল

বাংলাদেশ একাদশ: মাহমুদুল হাসান, জাকির হাসান, নাজমুল হোসেন (অধিনায়ক), মুমিনুল হক, শাহাদাত হোসেন, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, শরীফুল ইসলাম ও নাহিদ রানা।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারত্নে, নিশান ফার্নান্ডো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দিনেশ চান্ডিমাল, ধনাঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, প্রভাত জয়সুরিয়া, বিশ্ব ফার্নান্ডো, কাসুন রাজিতা ও লাহিরু কুমারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *