অন্যান্য

রাজবাড়িতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত, আহত ২

রাজবাড়িতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত, আহত ২। সোমবার (১৯ জুলাই) দিবাগত রাত পৌনে ১২টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কলেজ মোড় এলাকায় দৌলতদিয়া থেকে কুষ্টিয়াগামী মাহেন্দ্রর সঙ্গে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত এক গাড়ির সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই একই পরিবারের তিনজন নিহত হয়। আহত হয়েছেন আরও দুজন।

নিহতরা হলেন, কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার চর মাহেন্দ্রপুর গ্রামের বাসিন্দা ইসমাইল শেখ (৩৫), তাঁর ছেলে আব্দুল মালেক (৫), তাঁর মেয়ে শিখা খাতুন (১৫)। আহতরা হলেন একই এলাকার আশরাফুল ইসলাম (৩৭) ও নাজমা বেগম (৩০)।

example image

মাহেন্দ্রে থাকা যাত্রী আশরাফ শেখ বলেন, ঢাকা থেকে ঈদ করতে তাঁরা দৌলতদিয়া ফেরিঘাট থেকে একটি মাহেন্দ্র ভাড়া করে কুমারখালি যাচ্ছিলেন।
তিনি ক্লান্ত থাকায় হঠাৎ ঘুমিয়ে যান। চোখ খুলে দেখি নিচে পড়ে রয়েছি। কিন্তু গাড়ি কিভাবে এক্সিডেন্ট হয়েছে সেটা জানি না।

পাংশা ফায়ার সার্ভিসের স্টেশন ফায়ার ফাইটার শরিফুল শেখ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থলে থাকা আহত দুজনকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

পাংশা হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী জানায়, গত সোমবার (১৯ জুলাই) দিবাগত রাত পৌনে ১২টার দিকে পাংশার কলেজ মোড় এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। নিহতরা মাহেন্দ্রর যাত্রী। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে। সেই সঙ্গে ঘাতক গাড়িটিকে আটকের চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *