অন্যান্য

রাঙ্গুনিয়ায় ট্রাক চাপায় শাশুড়ির মৃiত্যু, পুত্রবধূ আহত

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনায় দ্রুতগামী ট্রাক চাপায় সিএনজি অটোরিক্সা যাত্রী শামসুন নাহার (৫২) নিহত হয়েছেন। একই ঘটনায় নিহতের পুত্রবধূ সাজেদা আকতার (২৫) গুরুতর আহiত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে।

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কি দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। রবিবার (১৯ জুলাই) বিকেল ৫ টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা কদমতলি ইউনিয়নের বুইজ্জার দোকান এলাকায় কাপ্তাই সড়কে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশা দ্রুতগতির একটি ট্রাককে ওভারটেক করতে গেলে দ্রুতগামী ট্রাকটি সিএনজি অটোরিকশাটিকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশা দুমড়ে মুছড়ে যায়। এসময় সিএনজিতে থাকা যাত্রী শামসুন নাহারের মাথায় গুরুতর আiঘাত লাগে। অতিরিক্ত রxক্তক্ষvরণে ঘটনাস্থলেই তিনি নিiহত হন।

একই সিএনজি অটোরিকশায় তার সাথে থাকা পুত্রবধূ সাজেদা আক্তার আiহত হন। নিiহত শামশুন নাহার চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন সিএন্ডবি এলাকার বাসিন্দা। রাঙ্গুনিয়ায় ছেলের শ্বশুর বাড়ি থেকে পুত্রবধূসহ শহরের বাসায় ফেরার পথে দুiর্ঘ টনায় পড়েন তিনি। রাঙ্গুনিয়া মডেল থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কি বলেন, নি হতের পরিবার থানায় কোন অভিযোগ করেনি। নিহতের লiশ পরিবারের লোকজন শহরে নিয়ে গেছে বলে জেনেছি। খবর পেয়ে দুvর্ঘটনা কবলিত যানবাহন দুটি উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *