যে নায়িকার সাহচর্য পেতে হিন্দি সিনেমায় অভিনয় করবে সিয়াম!

যে নায়িকার সাহচর্য পেতে হিন্দি সিনেমায় অভিনয় করবে সিয়াম!

চিত্রনায়ক সিয়াম আহমেদ এখন দেশের তারকা অভিনেতাদের একজন। ঢাকাই সিনেমায় নিজের অবস্থান পোক্ত করেছেন খুব কম সময়েই। তাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা গেছে এরইমধ্যে। ভারতীয় হিন্দি সিনেমায় এবার এই চিত্রনায়ককে দেখা যাবে!

এমনটাই জানানো হয়েছে যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ম্যাগাজিনের ওয়েব ভার্সন ভ্যারাইটি.কম এ প্রকাশিত একটি প্রতিবেদনে। সিনেমাটির নাম ‘ইন দ্য রিং’।আমেরিকা ভিত্তিক ভারতীয় নির্মাতা অলকা রঘুরাম
এটি পরিচালনা করছেন।

ভ্যারাইটির প্রতিবেদনে বলা হয়,  ‘ইন দ্য রিং’ ছবির গল্প
কলকাতার খিদ্দারপুরের মুসলিম সম্প্রদায়ের একজন ১৭ বছর বয়সী নারী বক্সার শামাকে নিয়ে গড়ে উঠেছে। এই ছবিতে সিয়াম ছাড়াও মনস্তাত্ত্বিক থ্রিলার জনরার অভিনয় করবেন নেটফ্লিক্সের ‘লিটল থিংস’ খ্যাত ভারতীয় অভিনেত্রী মিথিলা পালকার, ‘সূর্যবংশীয়’ সিনেমার অভিনেতা জাভেদ জাফরি সহ আরও অনেকে।

শিগগির এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানোর পরিকল্পনার কথাও জানা হয়। এ বিষয়ে সিয়াম কিছু না জানালেও ‘ইন দ্য রিং’ ছবি নিয়ে কথা হয় পরিচালক, প্রযোজকদের, একটি ঘনিষ্টসূত্র বলছে,

কিছুদিন আগে সিয়ামের সাথে এই বিষয়ে কথা হয়েছে ।
সিয়ামের সাথে চুক্তি করতে সম্প্রতি এই ছবির একটি টিম ঢাকায় অবস্থান করছে।

‘ইন দ্য রিং’ প্রযোজনা করছেন শ্রেয়সী সেনগুপ্ত এবং সৌভিক দাশগুপ্ত। ছবিটির নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন যুক্তরাষ্ট্রের রিক অ্যাম্ব্রোজ।

এটি অলকা রঘুরামের প্রথম ফিচার ফিল্ম। এর আগে তিনি প্রশংসা কুড়িয়েছেন ‘বোরকা বক্সার্স’ নামে একটি ডকুফিল্ম বানিয়ে।

‘ইন দ্য রিং’ ছবির সহ-প্রযোজনা ও আন্তর্জাতিক পরিবেশক প্রতিষ্ঠান খুঁজতে প্রজেক্ট নিয়ে বর্তমানে কানে আছেন প্রযোজক শ্রেয়সী সেনগুপ্ত। সব ঠিক থাকলে  চলতি বছরের ডিসেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে।

Leave a Comment