খেলাধুলা

যে বিমানে ভ্রমণ করলে কথা বলা যাবে ম্যারাডোনার সাথে

যে বিমানে ভ্রমণ করলে কথা বলা যাবে ম্যারাডোনার সাথে

কিংবদন্তি ফুটবল খেলোয়র ম্যারাডোনার মৃত্যুর প্রায় দেড় বছর পেরিয়ে গেছে। তার মৃত্যুর অনেক দিন হয়ে গেলেও তার প্রতি শ্রদ্ধা জানানোয় ভাটা পড়েনি। তবে এবার ‍ডিয়াগো ম্যারাডোনার স্মরণে তৈরী করা হলো সম্পূর্ণ একটি বিমান। আর্জেনটিনার জাতীয় দিবস মে বিপ্লব আগামী ২৫ মে বিমানটি উন্মুক্ত করা হবে।

দিয়াগো আরমান্দো ম্যারাডোনার ছবি সম্বলিত বিমানটি মূলত একটি উড়ন্ত জাদুঘর। বিমানটিতে রাখা হয়েছে ম্যারাডোনার ব্যবহৃত জার্সি  ও বুট।  উন্মোচনের পর বিমানটি বিশ্বের নানা প্রান্ত ভ্রমন করে নভেম্বরে কাতারে অবতরণ করবে।

দিয়াগো আরমান্দো ম্যারাডোনার রঙে সেজেছে ‘ট্যাঙ্গো ডিটেনএস’ নামে একটি বিমান। আর্জেন্টাইন ফুটবল জাদুকরের স্মরণে আগামী ২৫ মে মঙ্গোলিয়ার মোরন বিমানবন্দরে উন্মোচন করা হবে এটি।

ট্যাঙ্গো ডিটেনএস মডেলের বিমানটির উন্মোচন অনুষ্ঠানের উপস্থাপনা করবেন আর্জেন্টিনার সাবেক লেফটব্যাক হুয়ান পাবলো সোরিন এবং সংবাদকর্মী ও মডেল অগাস্তিনা কাসানোভা।

এছাড়াও ম্যারাডোনাকে নিয়ে গান গাইবেন আর্জেন্টিনার খ্যাতিমান গায়ক ও গীতিকার হুয়ান সেবাস্তিয়ান গুতিরেজ।

সবচেয়ে আর্কষনীয় ব্যািপার হলো বিমানটিতে ভ্রমন করার সময় কথা বলা যাবে ম্যারাডোনার সঙ্গে। কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তির সহায়তায় ম্যারাডোনার সঙ্গে অডিও ও ভিডিওতে কথা বলতে পারবেন ভ্রমণকারীরা।

২০২০ সালের নভেম্বর মাসে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার ম্যারাডোনা মারা যান। এই কিংবদন্তির মারা যাওয়ার পর থেকেই তাকে বিভিন্নভাবে শ্রদ্ধা জানানো হচ্ছে। মেক্সিকোয় তার নামে খোলা হয়েছে নতুন একটি গির্জা।

ইতালির শহর নেপলসের বাসিন্দারা তাকে ঈশ্বরের মতই দেখেন।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *