অন্যান্য

‘মেয়েরা কেবল কবরে আর মায়ের গর্ভে সুরক্ষিত’ লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

সম্প্রতি ভারতের তামিলনাড়ুতে ২১ বছর বয়সী এক স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা যায়, ওই শিক্ষার্থী তামিলনাড়ুর এক শহরে মায়ের সাথেই থাকতেন।

ঘটনার দিন তার মা এক ঘণ্টার জন্য বাজারে গেলে বাড়িতে ফিরে ঘরে মেয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পান। এ ঘটনায় এরই মধ্যে শুরু হয়েছে তদন্ত। রহস্য আরও ঘনীভূত হয়েছে নিহত শিক্ষার্থীর সুইসাইড নোটকে ঘিরে। ঘটনাস্থল থেকে ওই শিক্ষার্থীর লেখা একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়।

পুলিশের ভাষ্যমতে, সুইসাইডনোটে নিহত শিক্ষার্থী নির্দিষ্ট করে কারোর নাম উল্লেখ করেনি। সেখানে লেখা হয়েছে, মেয়েরা কেবল মায়ের গর্ভে আর কবরেই সুরক্ষিত। সেই শিক্ষার্থী তার স্কুলের শিক্ষকদেরও বিশ্বাস করতে পারছিলেন না বলে স্পষ্ট হওয়া গেছে তার সেই সুইসাইডনোটে।

সেখানে লেখা হয়েছে, ‘যৌননির্যাতন বন্ধ করুন’। এছাড়া চিঠির এক পর্যায়ে সেই শিক্ষার্থী লিখেছেন, আপনার ছেলে শিশুকে নারীদের সম্মান করতে শেখান। শেষে নিজের জন্য ন্যায়বিচারও দাবি করা হয়েছে সেই চিঠিতে।

তদন্তে নেমে এরই মধ্যে এক যুবককে গ্রেফতার করে তার থেকে স্বীকারোক্তি আদায় করেছে পুলিশ। এ নিয়ে একজন পুলিশ কর্মকর্তা বলেন, আমরা এক যুবককে গ্রেফতার করেছি। এই যুবক নিহত ছাত্রীর সাথে একই বিদ্যালয়ে পড়তো।

এক পর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। তবে সম্প্রতি এই যুবক ওই শিক্ষার্থীকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন শুরু করে। বিষয়টি সে নিজেই স্বীকার করেছে। তবে এ ঘটনায় আরও কেউ জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *