মৃত মায়ের জন্য দোয়া শেষে বিদ্যুৎস্পৃষ্টে ছেলের মৃত্যু

মৃত মায়ের জন্য দোয়া শেষে বিদ্যুৎস্পৃষ্টে ছেলের মৃত্যু

চাঁদপুরের হাইমচর উপজেলার আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়নে মৃত মায়ের জন্য দোয়া শেষে প্যান্ডেলের কাপড় খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) সকাল ৯টায় ওই ইউনিয়নের ছোট লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত খোরশেদ বরকন্দাজ (৩৫) আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়নের ছোট লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা। তিনি সদর উপজেলার চান্দ্রা চৌরাস্তা বাজারের পানের ব্যবসায়ী ছিলেন।

জানা গেছে, কিছুদিন আগে খোরশেদের মায়ের মৃত্যু হয়। এ ছাড়া ওই বাড়ির বেশ কয়েকজন গত কয়েক দিন যাবত ডায়রিয়ায় আক্রান্ত। তাই মায়ের মাগফিরাত কামনা ও ডায়রিয়া থেকে মুক্তির লক্ষ্যে কোরআন খতম ও দোয়ার আয়োজন করেন। এ উপলক্ষে বাড়ির উঠোনে প্যান্ডেলের ব্যবস্থা করা হয়।

এদিকে দোয়া শেষে প্যান্ডেলের কাপড় খুলতে গিয়ে চেয়ার থেকে মাটিতে পড়ে যান খোরশেদ। এ সময় পাশে থাকা স্ট্যান্ডফ্যান তার গায়ের ওপরে পড়ে। ফ্যানের তারের সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এ সময় তাকে উদ্ধার করতে বড় ভাই কুদ্দুস বরকন্দাজ এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদকে মৃত্যু ঘোষণা করেন। এ সময় তার ভাইকে চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠান।

হাইমচর থানার ইনচার্জ মাহবুবুর রহমান মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *