মাত্র ৩০ মিনিটে শেষ মেসির ৩০ নম্বর জার্সি!

মাত্র ৩০ মিনিটে শেষ মেসির ৩০ নম্বর জার্সি!

হাতি মরলেও নাকি লাখ টাকা। তেমনই একজনের নাম মেসি। যার দাম কমার কারন তো নেই  বরং বেড়েই চলেছে। ক্যারিয়ারের পড়ন্ত বেলায় দাঁড়ালেও সমর্থকদের মেসিকে নিয়ে পাগলামি একটুও কমেনি।

লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে পাড়ি জমাচ্ছে প্যারিসে। এই কিংবদন্তি সাবেক সতীর্থ নেইমারের প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছেন। প্যারিসের ক্লাবটির সঙ্গে আগামী দুই বছরের জন্য চুক্তিসই করেছেন ।

গত ২১ বছর ধরে বার্সায় ১০ নম্বর জার্সি পরে খেলেছেন মেসি। এমনকি আর্জেন্টিনা জাতীয় দলেও তার জার্সি ১০। কিন্তু নতুন ক্লাবে ৩০ নম্বর জার্সি পেয়েছে মেসি। মেসির সঙ্গে চুক্তি করেই তাদের ওয়েবসাইটে বিক্রির জন্য তোলা হয় পিএসজি ৩০ নম্বর জার্সিটি। এরপর মুহূর্তেই শেষ হয়ে যায় জার্সি। প্রিয় খেলোয়াড়ের জার্সি অনেকে দ্বিগুণ দাম দিয়ে কিনতে চান। ১৫৭.৯৯ ইউরোতে মূল্য নির্ধারণ হওয়া প্রতিটি জার্সি বাংলাদেশি মুদ্রায় ১৫ হাজার ৭২০ টাকা।

এমনিতে পিএসজির খেলোয়াড়দের জার্সি মূল্য ১০৭.৯৯ ইউরো। যা ১০ হাজার ৭৪৫ টাকা বাংলাদেশি মুদ্রায়। তাছাড়া নেইমার, কিলিয়ান এমবাপে, সার্জিও রামোসদের জার্সির মূল্যও ১০৭.৯৯ ইউরোতে বিক্রি হচ্ছে। যদিও দলটির গোলরক্ষকদের জার্সি মূল্য ১১৭.৯৯ ইউরো বা ১১ হাজার ৭৪০ টাকা।

আরও সংবাদঃ

Leave a Comment