বিনোদন

মসজিদে গানের ভিডিও, বলিউড অভিনেত্রীকে গ্রেফতারের নির্দেশ

মসজিদে গানের ভিডিও, বলিউড অভিনেত্রীকে গ্রেফতারের নির্দেশ

এক বলিউড অভিনেত্রীকে ঐতিহাসিক মসজিদে গানের ভিডিও করার অভিযোগে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন পাকিস্তান আদালত। 

বুধবার তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে পাকিস্তানের লাহোরের জেলা আদালত। খবর ডনের। 

খবরে বলা হয়, একটি ঐতিহাসিক মসজিদের সামনে বলিউডে ইরফানের বিপরীতে অভিনয় পাকিস্তানি অভিনেত্রী সাবা কামারের ‘কবুল হ্যায়’ শিরোনামে একটি গানের দৃশ্য করা হয়।  এ ঘটনায়  তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। 

তিনি এবং আরও কয়েকজন মিলে লাহোরের একটি ঐতিহাসিক মসজিদে নাচের ভিডিয়ো শ্যুট করেছেন বলে অভিনেত্রী সাবা কামারের বিরুদ্ধে অভিযোগ করা হয়।

লাহোরের ম্যাজিস্ট্রেট আদালত শুনানির সময় একাধিকবার অনুপস্থিত থাকার কারণে সাবা এবং কণ্ঠশিল্পী বিলাল সাঈদের বিরুদ্ধে জামিনযোগ্য পরোয়ানা জারি করেছে। ৬ অক্টোবর পর্যন্ত আদালত মামলার শুনানি স্থগিত রেখেছে।

গত বছর লাহোর পুলিশ পাকিস্তানের দণ্ডবিধির ২৯৫ ধারায় একটি অভিযোগ দায়ের করে সাবা এবং বিলালের বিরুদ্ধে। তাদের অভিযোগ, লাহৌরের ওয়াজির খান মসজিদে ‘অশোভন’ ক্রিয়াকলাপ করেছেন অভিনেত্রী এবং গায়ক। এফআইআরে বলা হয়েছে, তাঁরা মসজিদের নাচের ভিডিয়ো শ্যুট করে সেখানকার পবিত্রতা নষ্ট করেছেন। এই বিষয় নিয়ে পাকিস্তানের জনসাধারণও ক্ষোভ প্রকাশ করেছিলেন।

‘আমরা একটি বিয়ের দৃশ্য শ্যুট করেছিলাম বলে জানিয়েছেন সাবা। কিন্তু তার সঙ্গে কোনও গান ব্যবহার করা হয়নি বা পরবর্তী সময়েও প্রযুক্তির মাধ্যমে কোনও গান যোগ করা হয়নি।’

সাবা বলিউডেও কাজ করেছেন। ২০১৭ সালে ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে ইরফান খানের বিপরীতে দেখা গিয়েছিল তাকে।

আরও সংবাদঃ মসজিদে গানের ভিডিও, বলিউড অভিনেত্রীকে গ্রেফতারের নির্দেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *