বিএনপি বাসার আইসোলেশনে বসে জনগণকে করোনার লিপসার্ভিস দিয়ে যাচ্ছেঃ কাদের

বিএনপি বাসার আইসোলেশনে বসে জনগণকে করোনার লিপসার্ভিস দিয়ে যাচ্ছেঃ কাদের। আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি করোনার শুরু থেকে বাসার আইসোলেশনে বসে বসে জনগণকে করোনার পরামর্শ দিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন, করোনার শুরুতে বিএনপি বলেছে, দেশের জনগণ মারা যাচ্ছে, অনেকে আক্রান্ত হচ্ছে, সরকার কেন লকডাউন ঘোষণা করছেনা।

এখন সরকার লকডাউন ঘোষণা করার পর তারা আবার বুলি ছাড়ছে সরকার কেন লকডাউন দিয়েছে, জনগণ কষ্ট করছে। বিএনপিকে উদ্দেশ্য করে কাদের বলেন, সরকার যা করে বিএনপি সবসময় তার উল্টা চিন্তা করে। তিনি বলেন, বিএনপি নিজে কোন একটা ভাইরাসে আক্রান্ত, কোন ডাক্তারই বলতে পারবে তারা কোন জটিল ভাইরাসে আক্রান্ত।

কাদের বলেন, আওয়ামীলীগ করোনার শুরু থেকে জনগণের সাথে ছিল, এখনো আছে। সরকার লকডাউন ঘোষণা করলেও গরীব জনগোষ্ঠীর জন্য ত্রাণ ও নগদ টাকা দিয়েছেন। তিনি বলেন, বিএনপি ঘরে বসে বসে বক্তব্য দিচ্ছেন, জনগণের কোন খবর নিচ্ছেন না, কাউকে ত্রাণও দিচ্ছেনা। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে রোষানলে পড়েছে। মুখের কথায় রাজনীতিতে চিড়া ভিজে না, বিএনপি জনরোষের ভয়ে বাধ্য হয়েই এখন একলা চলো নীতিতে রয়েছে বলে মন্তব্য করেন তিনি।

সোমবার (১২ জুলাই) সকালে সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের আরও বলেন, সরকার বিশেষজ্ঞ পরামর্শ কমিটির মাধ্যমে করোনা মোকাবেলায় বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করছে।

Leave a Comment