ফেনী থেকে চুরি হওয়া পিকআপ হাটহাজারী থেকে উ’দ্ধার, আ’টক-৩

ফেনীর লস্কর হাট থেকে চু’রি হওয়া পিকআপ চট্টগ্রামের হাটহাজারী থেকে উ’দ্ধা’র করেছে র‌্যাব। এসময় গাড়ী চো’র চক্রের সক্রিয় তিন সদস্যকে আ’ট’ক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার বড় দিঘীর পাড় লিংক রোড এলাকা থেকে মোঃ ইউসুফ (৩৭), মোঃ নুরনবী (৩৭) ও মোঃ সোহেলকে (৩০) আ’ট’ক করে র‌্যাব।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, ফেনী সদর উপজেলার লস্কর হাট দক্ষিন লক্ষীপুর গ্রামের মো. আব্দুর রউফের ছেলে মো. আলা উদ্দিন র‌্যাব ক্যাম্পে লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি বলেন, লস্কর হাট বাজারের উত্তর পার্শ্বে হাজী সিদ্দিক বাড়ীর সামনের রাস্তা থেকে গত ২৭ জানুয়ারি ভোর রাতে তার পিকাআপ গাড়ীটি (ফেনী-ন-১১-০৪২০) দু’র্বৃত্ত’রা চু’রি করে নিয়ে যায়।

লিখিত অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একাধিক দল ফেনী ও আশপাশের বিভিন্ন জেলায় অভিযান চালায়। মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে চো’রাই গাড়ী নিয়ে এক ব্যাক্তি চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন বড় দিঘীর পাড় এলাকায় অবস্থান করছে। র‌্যাব অভিযান চালিয়ে বড় দিঘীর পাড় লিংক রোড এর সোহেল মটরস এর দোকানের সামনে থেকে গাড়ি চো’র চক্রের তিন সদস্যকে আ’ট’ক করে।

আ’ট’ককৃ’তরা হলো-নোয়াখালী জেলার শ্যামবাগ থানার চাতারপাইয়া এলাকার আইয়ুব আলীর ছেলে মো. ইউসুফ, চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার বড় দিঘীর পাড় লিংক রোড এলাকার নূর আলমের ছেলে মো. নুরনবী (৩৭) ও একই এলাকার মোঃ মুসার ছেলে মো. সোহেল। পরে তাদের স্বীকারোক্তিতে চো’রাইকৃত পিকআপটি উ’দ্ধা’র করে র‌্যাব।

র‌্যাব আরো জানায়, আ’টক’কৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন সময় বিভিন্ন এলাকা থেকে গাড়ী চু’রি করে বিভিন্ন এলাকায় বিক্রী করে আসছে। আ’টককৃ’তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় হস্তান্তর করবে র‌্যাব।

Leave a Comment